বিদ্যুৎস্পৃষ্টে স্কুল ছাত্রসহ পঞ্চগড়ে দুইজনের মৃত্যু

রংপুর, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, পঞ্চগড় | 2023-09-01 16:59:23

পঞ্চগড়ের বোদা ও দেবীগঞ্জ উপজেলায় পৃথক দুটি ঘটনায় বিদ্যুৎস্পৃষ্টে রনি ইসলাম (১২) ও রিপন ইসলাম (১৮) নামে দু'জনের মৃত্যু হয়েছে।

রোববার (৫ এপ্রিল) বিকেলে জেলার বোদা উপজেলার ময়দান দিঘী ইউনিয়ন ও দেবীগঞ্জ উপজেলার সোনাহার ইউনিয়নে এই ঘটনা দুটি ঘটে।

জানা যায়, নিহত স্কুল ছাত্র রনি ইসলাম বোদা উপজেলার ময়দান দিঘী ইউনিয়নের নলেহাপাড়া এলাকার বাহার উদ্দিনের ছেলে। সে স্থানীয় একটি ব্র্যাক স্কুলে চতুর্থ শ্রেণির ছাত্র ও নিহত আরেক যুবক রিপন ইসলাম দেবীগঞ্জ উপজেলার সোনাহার ইউনিয়নের ক্লাবগঞ্জ এলাকার ইমার আলীর ছেলে।

স্থানীয়রা জানান, রোববার বিকেলে বোদা উপজেলার ময়দান দিঘী ইউনিয়নের নলেহাপাড়া এলাকায় স্কুল ছাত্র রনি ইসলাম নিজ ঘরের বিদ্যুতের লাইন ঠিক করার সময় বিদ্যুৎস্পৃষ্টে মারা যায়। অন্যদিকে দেবীগঞ্জ উপজেলার সোনাহার ইউনিয়নের ক্লাবগঞ্জ এলাকায় নিজেদের বোরো জমিতে রিপন ইসলাম সেচ দিতে গিয়ে সেচ পাম্পের বিদ্যুতের তারে বিদ্যুতায়িত হলে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল হাসান সরকার ও বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হায়দার মোঃ আশরাফুজ্জামান ঘটনার সত্যতা নিহতের বিষয় দুটি নিশ্চিত করেছেন।

এ সম্পর্কিত আরও খবর