বার্তা২৪’র সেরা ফটোর জন্য ১০ হাজার টাকা জিতলেন ইশতিয়াক

, জীবন ও প্রকৃতি

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 18:56:31

দেশের জনপ্রিয় মাল্টিমিডিয়া অনলাইন নিউজপোর্টাল বার্তা২৪.কম-এর জীবন ও প্রকৃতি বিভাগে ছবি পাঠিয়ে ফেব্রুয়ারি মাসের সেরা ফটোগ্রাফার নির্বাচিত হয়েছেন ইশতিয়াক আহম্মেদ শ্রাবণ।

তিনি পুরস্কার হিসেবে পাচ্ছেন নগদ ১০ হাজার টাকা। সেই সঙ্গে শ্বেত পাথরে খোদাই করার একটি ক্রেস্ট। খুব শিগগিরই বার্তা২৪.কম-এর অফিসে বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেওয়া হবে। 

ইশতিয়াক আহম্মেদ শ্রাবণ রাজধানীর মোহাম্মাদপুর সরকারি কলেজের এইচএসসির শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি নীলফামারী জেলার টেপুরডাঙ্গা গ্রামে।

শখের বসে পড়াশোনার পাশাপাশি ২০১৮ সালের মাঝামাঝি থেকে ফটোগ্রাফির শুরু করেন ইশতিয়াক। ফ্রিল্যান্সার ফটোগ্রাফার হিসেবে কাজ করেন তিনি।

ইশতিয়াক বলেন, ছবি তোলা আমার শখ। একসময় এই শখ ভালোলাগা ও ভালোবাসায় পরিণত হয়। এখন ফটোগ্রাফি আমার প্যাশন হয়ে দাঁড়িয়েছে। আমি সাধারণত Street, Portrait, Daily life ইত্যাদি নিয়ে কাজ করি। তবে আমার পছন্দের থিম ছেলেবেলা। 

জীবন ও প্রকৃতি বিভাগে ছবি পাঠিয়ে পুরস্কার জিতে ‘অবিশ্বাস্য একটা ভালো লাগা’ কাজ করছে। এজন্য বার্তা২৪.কম-কে ধন্যবাদ জানিয়েছেন ইশতিয়াক।

তিনি বলেন, এ অর্জন আমার ফ‌টোগ্রা‌ফি ক্য‌রিয়া‌রের জন্য এক‌টি বড় অনুপ্র‌রেণা। আমি স‌ত্যি আন‌ন্দিত ও অভিভূত। বার্তা২৪.কম-এর এ আয়োজন সত্যি ফ্রিল্যান্সার ফটোগ্রাফার ছবি তুলতে আরো উৎসাহ প্রদান করবে।  

ইশতিয়াক আহম্মেদ শ্রাবণ জীবন ও প্রকৃতি বিভাগের জন্য ‘দুরন্ত শৈশবকে’ ফ্রেমে ধরেছেন। তার ছবিগুলা cannon 1300d with 75-300mm লেন্স দিয়ে তোলা।

বার্তা২৪.কম-এর জীবন ও প্রকৃতি বিভাগ নিয়মিত আয়োজন, যা ফেব্রুয়ারি মাস থেকে শুরু হয়েছে। প্রতি মাসে বাছাইকৃত সেরা ছবি থেকে একজনকে পুরস্কার প্রদান করা হবে। 

ইশতিয়াক আহম্মেদ শ্রাবণের জীবন ও প্রকৃতি বিভাগে পাঠানো ছবিগুলো দেখতে ফ্রেমে বন্দী শৈশব- এখানে ক্লিক করুন।

আরও পড়ুন: জীবন ও প্রকৃতি বিভাগের সেরা ছবি পাবে ১০ হাজার টাকা

এ সম্পর্কিত আরও খবর