নোবিপ্রবি'তে ফিমস ক্যারিয়ার ক্লাবের যাত্রা শুরু

বিবিধ, ক্যাম্পাস

নোবিপ্রবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-27 14:12:33

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ফিসারিজ এন্ড মেরিন সায়েন্স বিভাগের (ফিমস) উদ্যোগে ফিমস ক্যারিয়ার ক্লাবের যাত্রা শুরু হয়েছে।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় বিভাগে কেক কেটে ক্লাবের উদ্বোধন করা হয়।

এসময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার প্রফেসর ড. আবুল হোসেন, বিভাগীয় চেয়ারম্যান প্রফেসর ড. জাহাঙ্গীর সরকার, বিভাগীয় সহযোগিতা অধ্যাপক ড. আব্দুল্লাহ আল-মামুনসহ বিভাগের অন্যান্য শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

নব-নির্বাচিত কমিটির সভাপতি হিসেবে ৮ম ব্যাচের তৌশিক লাহিড়ী এবং সাধারণ সম্পাদক হিসেবে ১১ তম ব্যাচের আশরাফুর রহমান তালহা নির্বাচিত হন।

কমিটির অন্যান্যরা হলেন: সহসভাপতি- আসাদুজ্জামান নূর (৯ম ব্যাচ), যুগ্ম সাধারণ সম্পাদক- সুজন মিয়া (১১ ব্যাচ), অর্থ সম্পাদক- রেবেকা ইসলাম (১১ ব্যাচ), অফিস সম্পাদক- সালমা সুলতানা (১২তম ব্যাচ) উপ অফিস সম্পাদক- অনু রানী কর্মকার (১২তম ব্যাচ), জনসংযোগ কর্মকর্তা- জোবায়ের মাসুম (১২তম ব্যাচ) , সাংগঠনিক সম্পাদক- ইয়ামিম আপতাদ (১২তম ব্যাচ), প্রচার সম্পাদক- মোহাম্মদ সোহেল রানা (১২তম ব্যাচ)।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে মাইনুদ্দিন পাঠান (১৩তম ব্যাচ), আলামিন (১৪তম ব্যাচ), মহিউদ্দিন মানিক (১১তম ব্যাচ), আব্দুস সালাম (১১তম ব্যাচ) এবং ফখরুল ইসলাম সুজন (১২তম ব্যাচ) নির্বাচিত হন।

নবনির্বাচিত সভাপতি তৌশিক লাহিড়ী বলেন, বিভাগের শিক্ষার্থীরা যাতে বিভাগীয় পড়াশোনার সাথে বাস্তবতার সম্পর্ক রাখতে পারে সেই উদ্দেশ্যে আমাদের এই ক্লাবের যাত্রা। এছাড়া মৎস্য ও সমুদ্র বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী হিসেবে বিভিন্ন মৎস্য হ্যাচারিতে পরিদর্শনের জন্য ক্লাব থেকে উদ্যোগ নেওয়া হবে।

সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম তালহা বলেন, বিভাগের ব্যাবহারিক কার্যক্রমকে এগিয়ে নেওয়ার জন্য ফিমস ক্যারিয়ার ক্লাব সবসময় কাজ করে যাবে।

এ সম্পর্কিত আরও খবর