জাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চের ৯১ সদস্য বিশিষ্ট কমিটি

বিবিধ, ক্যাম্পাস

জাবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-22 00:10:32

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের ৪৫তম ব্যাচের সাকিব জামান অন্তুকে সভাপতি ও দর্শন বিভাগের নাজমুল ইসলামকে সাধারণ সম্পাদক করে মুক্তিযুদ্ধ মঞ্চ বিশ্ববিদ্যালয় শাখার ৯১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (৮ জানুয়ারি) সংগঠনটির কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি এস এম জাকারিয়া রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এফতেখার আলম রিশাদ এ কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মো. মুরাদ মিয়া, সাজ্জাদ শোয়াইব চৌধুরী, সবুজ রয়, যুগ্ম সাধারণ সম্পাদক মওদুদ আহমেদ মিরাজ, সোহান রেজা সৌরভ, সঞ্জিত মাহাতো রনি, সাংগঠনিক সম্পাদক সৌরভ কাপালি, সিরাজুম মনিরা, উৎস দত্ত এবং মাহাতাব নির্ঝর।

দফতর সম্পাদক আবুল বাশার সজল, প্রচার সম্পাদক ইমরান হোসেন জনি, উপ প্রচার সম্পাদক রাজিবুল হক পান্থ, অর্থ বিষয়ক সম্পাদক মো. আল আমিন, উপ অর্থ সম্পাদক মিসির হাসনাইন, মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক সাকিব আহমেদ, সমাজসেবা সম্পাদক অরোবিন্দ ভৌমিক, গণমাধ্যম ও যোগাযোগ বিষয়ক সম্পাদক বিকাশ মল্লিক, সাংস্কৃতিক সম্পাদক ফয়সাল নাজমুল, পাঠাগার বিষয়ক সম্পাদক রায়হানুল ইসলাম, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক সায়েদ ইভান, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক আরিফুজ্জামান সেজান এবং উপ-বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক হিমালয় রাজপাল হিমু।

এ সম্পর্কিত আরও খবর