অর্ধযুগ পর নতুন কমিটি পেল রুয়েট ছাত্রলীগ

, ক্যাম্পাস

রাবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-10-17 20:11:17

প্রায় অর্ধযুগ পর নতুন কমিটি পেল রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শাখা ছাত্রলীগ। আগামী এক বছরের জন্য ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার (১৬ অক্টোবর) রাত ১০টার দিকে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসাইন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে, নতুন কমিটিতে মো. ফাহমিদ লতিফ লিয়নকে সভাপতি এবং সৌমিক সাহাকে সাধারণ করা হয়েছে। কমিটিতে চারজনকে সহ-সভাপতি হিসেবে রাখা হয়েছে। তারা হলেন- মো. ছালাতিজ্জোহা ইফতি, অর্ণব পিউস বিশ্বাস, মো. নাজমুল হুদা এবং শাহনেওয়াজ কবির। পাশাপাশি তিনজনকে যুগ্ম -সাধারণ সম্পাদক হিসেবে রাখা হয়েছে। তারা হলেন- ইফতেখারুল হক দিগন্ত, লাশিউর রহমান নাহিদ এবং জিন্নুর রহমান।

এছাড়া, কমিটিতে পাঁচজনকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। তারা হলেন- আশেফ মোর্শেদ সাইফ, মো. মেহেদী হাসান, মুনেম শাহরিয়ার, মোস্তাফিজুর রহমান সুরুজ এবং শেখ মো. সাজ্জাদ হোসেন সাঈদ।

এর আগে, গত ১৯ সেপ্টেম্বর রুয়েট শাখা ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন শেষে কমিটি বিলুপ্ত ঘোষণা করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। সম্মেলন অনুষ্ঠিত হওয়ার ২৭ দিন পর নতুন কমিটি ঘোষণা করা হলো।

উল্লেখ্য, নতুন কমিতে সভাপতির দায়িত্বপ্রাপ্ত মো. ফাহমিদ লতিফ লিয়ন সদ্য বিলুপ্ত কমিটির সহ-সভাপতির দায়িত্বে ছিলেন। এছাড়া, নতুন সাধারণ সম্পাদক সৌমিক সাহা সদ্য বিলুপ্ত কমিটির কার্যনির্বাহী সদস্য ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর