ইবি ক্যারিয়ার ক্লাবের সভাপতি রনি সম্পাদক ফাহিম

, ক্যাম্পাস

ইবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-10-17 17:01:28

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ক্যারিয়ার ক্লাবের ২০২৩-২৪ কার্যবর্ষের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে মার্কেটিং বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রনি সাহাকে সভাপতি ও হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মুসাদ্দিকুর রহমান ফাহিমকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

মঙ্গলবার (১৭ অক্টোবর) দুপুরে প্রতিষ্ঠাবার্ষিকী ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে সংগঠনটির সদ্য সাবেক সভাপতি ফারজানা ইসলাম মাহী আগামী এক বছরের জন্য এ কমিটি ঘোষণা দেন।

২৬ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি আজাহারুল ইসলাম, মুতাসিম বিল্লাহ রিয়াদ, আবদুল্লাহ আল নোমান, সুকান্ত দাস, যুগ্ম সাধারণ সম্পাদক পল্লব আহমেদ সিয়াম, শিহাব উদ্দীন, সাংগঠনিক সম্পাদক সামিহা খান চৌধুরী, অনিক প্রামাণিক।

দপ্তর সম্পাদক কে. এ সাইম, ত্বকী ওয়াসিফ, কোষাধ্যক্ষ রিয়াজ হাসান রবিন, মাহফুজুর রহমান, কমিউনিকেশন লিড তাজনিয়া আহমেদ লাবণ্য। হেড অব মিডিয়া এন্ড পাবলিক রিলেশন জুয়েল রানা, ডেপুটি অব মিডিয়া এন্ড পাবলিক রিলেশন সাইফুর রহমান।

হেড অব আইটি সাজ্জাদ হোসাইন সৈকত, হেড অব এন্টপ্রেনারশিপ ইনামুল হক, হেড অব রিসার্চ ইমন শাহরিয়ার, হেড অব হাইয়ার স্টাডি উইং সালাফি আহমেদ, হেড অব বিসিএস উইং দ্বীন ইসলাম, হেড অব হিউম্যান রিসোর্স অল্পনা আহমেদ, ডেপুটি অব হিউম্যান রিসোর্স হাসিবুর রহমান, হেড অব কনটেন্ট রাইটিং রাজিয়া সুলতানা হৃদি এবং হেড অব ইভেন্ট ম্যানেজমেন্ট ফারিয়া আক্তার জেমি।

এর আগে সকালে নানা আয়োজনের মধ্য দিয়ে বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। দিনটি উদযাপন উপলক্ষে আনন্দ র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

এ সম্পর্কিত আরও খবর