Barta24

শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬

English Version

শমী কায়সারকে ক্ষমা চাওয়ার আল্টিমেটাম ডিআরইউ’র

শমী কায়সারকে ক্ষমা চাওয়ার আল্টিমেটাম ডিআরইউ’র
ছবি: সংগৃহীত
সেন্ট্রাল ডেস্ক
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

সাংবাদিকদের সঙ্গে অভিনেত্রী ও ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই-ক্যাব) প্রেসিডেন্ট শমী কায়সারের অসৌজন্যমূলক ও ধৃষ্টতাপূর্ণ আচরণের তীব নিন্দা জানিয়েছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)। এজন্য শমী কায়সারকে নিঃশর্ত ক্ষমা চাওয়ার ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে সাংবাদিকরা।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) ডিআরইউ’র পাঠানো এক বিবৃতির মাধ্যমে এ আল্টিমেটাম দেয়া হয়।

বিবৃতিতে ডিআরইউ কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সভাপতি ইলিয়াস হোসেন ও সাধারণ সম্পাদক কবির আহমেদ খান বলেন, একজন শহীদ সাংবাদিকের মেয়ে হয়ে পিতার পেশার উত্তরসূরিদের ‘চোর’ বলে সম্বোধন করে শমী কায়সার প্রকারান্তরে তার পিতাকেই অসম্মান করেছেন। তার মতো একজন অভিনেত্রী ও ব্যবসায়ীর কাছ থেকে এ ধরনের আচরণ অত্যন্ত গর্হিত ও নিন্দনীয়।

বিবৃতিতে নেতৃবৃন্দ এ ধরনের ব্যবহারের জন্য সাংবাদিক সমাজের কাছে আনুষ্ঠানিকভাবে ৪৮ ঘণ্টার মধ্যে নিঃশর্ত ক্ষমা প্রার্থনার আহ্বান জানিয়ে বলেন, অন্যথায় শমী কায়সারকে সাংবাদিক সমাজ বয়কট করবে।

উল্লেখ্য, বুধবার (২৪ এপ্রিল) জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে অর্ধশত ফটো ও ভিডিও ক্যামেরা এবং শতাধিক মানুষের সামনে চুরি হয় শমী কায়সারের দুটি স্মার্টফোন। এ সময় তিনি সাংবাদিকরা মোবাইল চুরি করেছে বলে অভিযোগ করেন এবং তার নিরাপত্তাকর্মীদের দিয়ে সংবাদকর্মীদের দেহ তল্লাশি করান।

এ সময় কেউ কেউ বের হতে চাইলে তাদের ‘চোর’ বলে ওঠেন শমী কায়সারের নিরাপত্তাকর্মীরা। এতে বিক্ষুব্ধ হয়ে পড়েন সংবাদকর্মীরা। ক্ষোভ প্রকাশ করেন অনুষ্ঠান স্থলে। পরে সাংবাদিকদের ক্যামেরায় ধারণকৃত ভিডিও ফুটেজে দেখা যায়, অনুষ্ঠানে কেক নিয়ে আসা লাইটিংয়ের এক কর্মী স্মার্টফোন দুটি নিয়ে গেছেন।

ক্যামেরায় ধারণকৃত ভিডিও ফুটেজ দেখার পর সাংবাদিকদের প্রতি ‘দুঃখ প্রকাশ’ করেন শমী কায়সার।

আপনার মতামত লিখুন :

চকবাজার থেকে মাদক ব্যবসায়ী গ্রেফতার

চকবাজার থেকে মাদক ব্যবসায়ী গ্রেফতার
চকবাজার থেকে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব, ছবি: সংগৃহীত

রাজধানীর চকবাজার এলাকার আগানবাব দেউরি থেকে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বৃহস্পতিবার (১৮ জুলাই) রাত পৌনে ১১টার দিকে আগারবাগ দেউরির মেসার্স আইআর ট্রেডিংয়ের সামনের রাস্তায় অভিযান চালিয়ে ৩৯ পিস ইয়াবা, ২টি মোবাইল সেট ও নগদ সাত হাজারসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম মো. আমির হোসেন অনিক (২৬)। সে ওই এলাকার বাসিন্দা।

র‌্যাব-১০ এর একটি দল গোপনসূত্রে চকবাজার এলাকায় মাদক দ্রব্য ক্রয়-বিক্রয়ের খবর পায় পরে অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাব। তার বিরুদ্ধে চকবাজার থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

সিলেটে বজ্রপাতে এক শিশুর মৃত্যু

সিলেটে বজ্রপাতে এক শিশুর মৃত্যু
সিলেটে বজ্রপাতে এক শিশুর মৃত্যু, ছবি: সংগৃহীত

সিলেটে বজ্রপাতে এহসানুল হক (১২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত এহসানুল হক কোম্পানীগঞ্জ উপজেলার লামাপাড়া গ্রামের শামসুল ইসলামের ছেলে।

বৃহস্পতিবার (১৮ জুলাই) দিবাগত রাত ১টার দিকে কোম্পানীগঞ্জ এলাকার পাড়ুয়া লামাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানিয়েছে, বৃহস্পতিবার রাত ১টার দিকে পাড়ুয়া লামাপাড়া গ্রামের পশ্চিমে ধানের চারা মেরামতের কাজ করছিলেন এহসানুল ও তার বাবা শামসুল।

এ সময় হঠাৎ বজ্রপাত হলে এহসানুল সঙ্গে সঙ্গে মৃত্যুর কোলে টলে পড়ে। তবে এহসানুল হকের বাবা শামসুল ইসলাম সম্পূর্ণ সুস্থ আছেন।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র