বিপিএলে বরিশাল চ্যাম্পিয়ন হওয়ায় বরিশালে আনন্দ মিছিল

বিপিএল, খেলা

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল | 2024-03-02 06:22:43

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ১০ম আসরের ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়ে ফরচুন বরিশাল প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হওয়ায় আনন্দ মিছিল করেছে বরিশাল জেলার ক্রিকেট প্রেমীরা।

শুক্রবার (২ মার্চ) রাতে নগরী ঘুরে দেখা যায়, বিবির পুকুর পাড়, বেলস্ পার্ক, নতুন বাজার, টেম্পু স্টান্ড, জিলা স্কুল মোড়, আমানতগঞ্জ, কাউনিয়া, আলেকান্দা, রূপাতলী, বরিশাল বিশ্ববিদ্যালয়, ব্রজমোহন কলেজ, বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজসহ পাড়া মহল্লায় বড় পর্দায় খেলা দেখেছে নগরবাসী।

বিজয়ের খবরে ঢোল ও বাদ্যযন্ত্র নিয়ে নগরীর সড়কে উল্লাস করেন মানুষ। এ সময় শতাধিক ট্রাক মিছিল নিয়ে নগর ঘুরেছেন যুবকেরা।

নির্বিঘ্নে খেলা উপভোগের জন্য নগরীর গুরুত্বপূর্ণ মোড়, বিনোদনকেন্দ্রসহ পাড়া মহল্লায় বসানো হয়েছে বড় পর্দা। পাশাপাশি রাতে বনভোজন ও খিচুড়ি পার্টির আয়োজন করা হয়। খেলা উপভোগকে কেন্দ্র করে যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে নগরীতে বরিশাল মেট্রোপলিটন পুলিশের একাধিক টিম টহল দিয়েছে।

নগরীর ব্রাঞ্চ রোডের সফিকুল ইসলাম ইয়াদ বলেন, ফরচুন বরিশালের প্রথম বিজয় এ অঞ্চলকে নতুনভাবে পরিচয় করিয়ে দিল। ঐতিহ্যের এ নগরী ক্রীড়াঙ্গনে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপনের এ ধারাবাহিকতা বজায় থাকুক।

 

 

 

 

এ সম্পর্কিত আরও খবর