কারাতে আয়োজনে চমক দিতে চান পাপন

বিবিধ, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2024-02-18 20:38:05

চলতি বছর কমনওয়েলথ কারাতের আসর বসবে ঢাকায়। যা নিয়েই রোববার সচিবালয়ে যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান পাপনের সঙ্গে কথা বলতে আসেন কারাতে ফেডারেশনের সভাপতি সানি পিল্লাই। যেই আলোচনা শেষে কারাতে আয়োজনে চমক দেওয়ার কথা জানান পাপন।

চলতি বছরের ২৫ থেকে ২৯ সেপ্টেম্বর কমনওয়েলথ কারাতের প্রতিযোগিতার আসর অনুষ্ঠিত হবে ঢাকায়। যা নিয়ে যুব ও ক্রীড়া মন্ত্রী কমনওয়েলথ ফেডারেশনের সভাপতিকে জানান, বাংলাদেশ অত্যন্ত সফলভাবে বিভিন্ন আন্তর্জাতিক টুর্নামেন্ট আয়োজন করে চলেছে। এরই ধারাবাহিকতায় সেপ্টেম্বরে অনুষ্ঠিতব্য কমনওয়েলথ কারাতে চ্যাম্পিয়নশিপও অত্যন্ত সফলভাবেই আয়োজন করবে ঢাকা।

যু্ব ও ক্রীড়া মন্ত্রী আয়োজন নিয়ে বলেন, কারাতে অত্যন্ত জনপ্রিয় একটি গ্লোবাল স্পোর্ট। বাংলাদেশেও দিন দিন খেলাটি জনপ্রিয় হয়ে উঠছে। সরকার কারাতের উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। এরই ধারাবাহিকতায় আগামী ২৫-২৯ সেপ্টেম্বর ২০২৪ তারিখে কমনওয়েলথ কারাতে প্রতিযোগিতার আসর ঢাকায় অনুষ্ঠিত হবে।’

এ আসর আয়োজনে কমনওয়েলথ কারাতে ফেডারেশনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতাকষক প্রদান করা হবে বলে জানিয়ে কমনওয়েলথ কারাতে ফেডারেশনের সভাপতি বলেন, বাংলাদেশ ক্রিকেট ফুটবল কারাতেসহ সকল খেলায় অভাবনীয় সাফল্য অর্জন করেছে। সদ্য দায়িত্বপ্রাপ্ত ক্রীড়া মন্ত্রীর সফল নেতৃত্বে বাংলাদেশ ক্রীড়াক্ষেত্রে আরো এগিয়ে যাবে।

এ সময়ে তিনি যুব ও ক্রীড়া মন্ত্রীকে লিডার অব ক্রিকেট হিসেবে আখ্যায়িত করে বলেন, বিসিবি সভাপতি হিসেবে বর্তমান যুব ও ক্রীড়া মন্ত্রী ক্রিকেটকে বিশ্ব ক্রীড়াঙ্গনে এক শক্তিশালী অবস্থানে উন্নীত করতে সমর্থ হয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর