ক্রিকেটারকে চড় মেরেছেন কিনা প্রশ্নে রেগে আগুন হাথুরু

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-12-05 18:37:37

গত কিছুদিন ধরেই সরগরম বাংলাদেশের ক্রিকেট অঙ্গন! কয়েকটি গণমাধ্যমে বলা হচ্ছে বিশ্বকাপ চলাকালীন একজন ক্রিকেটারকে শারীরিক হেনস্থার করেছেন হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহ। আর সেই ক্রিকেটারের নাকি নাসুম আহমেদ! যদিও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কেউ এনিয়ে মুখ খোলেননি। কিন্তু এবার এনিয়ে প্রশ্নের মুখে পড়লেন খোদ হাথুরু।

যদিও বাংলাদেশের হেড কোচ এমন অভিযোগ উড়িয়ে দিলেন। তার দাবি, তাকে নিয়ে মিথ্যা অভিযোগ করা হচ্ছে। এ ধরনের কাজ তার মতো মানুষ নন তিনি।

মঙ্গলবার মিরপুরের শেরেবাংলা স্টেডিয়ামে সংবাদ সম্মেলন থেকে বেরিয়ে যাওয়ার সময় হঠাৎ ক্ষেপে যান বাংলাদেশের হেড কোচ হাথুরুসিংহে। সংবাদ সম্মেলন শেষ করে বেরিয়ে যখন যাবেন তখনই এক সংবাদকর্মী তাকে প্রশ্ন করে, নাসুম আহমেদকে চড় মারার যে খবর চাউর হয়েছে সংবাদমাধ্যমে, তাতে আদৌ সত্যতা আছে কিনা।

প্রশ্নটি শুনে প্রথমে বাংলাদেশের গণমাধ্যমের মান নিয়ে প্রশ্ন তোলেন হাথুরুসিংহে। এরপরই বলেন, ‘যারা আমাকে একটু হলেও চেনে, তারা জানে যে এ রকম কিছু করার মতো লোক আমি নই।’

নিউজিল্যান্ড সফরের জন্য ঘোষিত ওয়ানডে এবং টি-টোয়েন্টি দুই ফরম্যাটের দল থেকে নাসুমের বাদ পড়ার বিষয়টি গুজবের পালে হাওয়া দিয়েছে। অনেকেই নাসুমের দল থেকে বাদ পড়ার পেছনে হাথুরুর সঙ্গে এই বাঁহাতি স্পিনারের সম্পর্কে অবনতির বিষয়টিকে সামনে এনেছেন।

অবশ্য এই বিষয়টি নিয়ে এতদিন হাথুরুসিংহে, নাসুম বা বোর্ড কর্তৃপক্ষ কথা বলছেন না। তবে আজ বিষয়টি নিয়ে হাথুরু মুখ খুললেন। মুখ খুলেই, কখনো ‘রাবিশ’ আবার কখনো ‘বুলশিট’ শব্দ বেরিয়ে এসেছে তার মুখ থেকে।

এদিকে বিশ্বকাপ ব্যর্থতা নিয়ে বিসিবির তদন্তে এই বিষয়টিরও গোমর খুলবে বলে জানালেন বিসিবির ক্রিকেট অপারেশনসের চেয়ারম্যান জালাল ইউনুস, ‘যেহেতু (বিশ্বকাপ ব্যর্থতার) তদন্ত হচ্ছে, তাই এখন কোনো মন্তব্য করতে চাচ্ছি না। কিছু (চড় মারার ঘটনা) ঘটে থাকলে তদন্তে বেরিয়ে আসবে। বিশ্বকাপের সময় কলকাতায় থাকার সময় এটা শুনেছিলাম। ওটা চড় ছিল নাকি ধাক্কা বা অন্য কিছু, তা আমরা স্পষ্ট জানতাম না। তা ছাড়া ওখানে দলের সঙ্গে টিম ডিরেক্টর এবং ম্যানেজারও ছিলেন। কিছু ঘটে থাকলে তাদের জানার কথা।’

এ সম্পর্কিত আরও খবর