টাইগারদের বিশ্বকাপ মিশনে সৌম্য-শরিফুল, সাব্বির-সাইফউদ্দিন বাদ

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 13:24:45

খবরটি আগেই রটে গিয়েছিল। এবার বিসিবি আনুষ্ঠানিকভাবে সেটাই জানাল। সৌম্য সরকার ও শরিফুল ইসলাম জায়গা করে নিয়েছেন বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে।

পূর্বের ঘোষিত দল থেকে থেকে ছিটকে গেছেন সাব্বির রহমান ও মোহাম্মদ সাইফউদ্দিন। ব্যাটিং-বোলিংয়ে জ্বলে উঠতে না পারায় বাদ পড়েছেন দুজনে।

তবে এখনই দেশে ফিরছেন না সাইফউদ্দিন-সাব্বির। অস্ট্রেলিয়ায় টাইগারদের বিশ্বকাপ মিশনে দুজনে থাকবেন স্ট্যান্ডবাই ক্রিকেটার হিসেবে।

নিউজিল্যান্ড থেকে শনিবার (১৫ অক্টোবর) ব্রিজবেনে পৌঁছাবে বাংলাদেশ দল। আগামী ১৭ ও ১৯ অক্টোবর যথাক্রমে আফগানিস্তান ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বিশ্বকাপের ওয়ার্ম আপ ম্যাচ খেলবে লাল-সবুজের প্রতিনিধিরা।

২৪ অক্টোবর বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ খেলবে বাংলাদেশ। টাইগারদের উদ্বোধনী ম্যাচের প্রতিপক্ষ এখনো ঠিক হয়। বাছাই পর্ব পেরিয়ে আসা একটি দলের বিপক্ষে লড়বে সাকিব বিগ্রেড।

বাংলাদেশের বিশ্বকাপ দল: সাকিব আল হাসান (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, সৌম্য সরকার, লিটন কুমার দাস, আফিফ হোসেন, ইয়াসির আলী চৌধুরী, মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক ও সহ-অধিনায়ক), মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, এবাদত হোসেন।

স্ট্যান্ডবাই : শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, রিশাদ হোসেন এবং সাব্বির রহমান।

এ সম্পর্কিত আরও খবর