টস জিতে ব্যাটিংয়ে টাইগাররা, একাদশে তাসকিন-হাসান

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 21:57:58

পাকিস্তানের বিপক্ষে টস জিতে ব্যাটিং বেছে নিয়েছেন সাকিব আল হাসান। তাই শুরুতে বল হাতে মাঠে নামছে ক্যাপ্টেন বাবর আজমের দল।

বাংলাদেশের একাদশে দুটি বদল এসেছে। বাদ পড়েছেন মোসাদ্দেক হোসেন ও এবাদত হোসেন। তাদের দুজনের পরিবর্তে একাদশে ঢুকেছেন তাসকিন আহমেদ ও হাসান মাহমুদ।

পাকিস্তানের একাদশেও একটি পরিবর্তন এসেছে। দলে জায়গা করে নিয়েছেন মোহাম্মদ হাসনাইন। আর এ কারণে ছিটকে গেছেন শাহনওয়াজ দাহানী।

হ্যাটট্রিক হারে ত্রিদেশীয় সিরিজ থেকে টাইগারদের বিদায় নিশ্চিত হয়েছে আগেই। আজকের ম্যাচ লাল-সবুজের প্রতিনিধিদের জন্য শুধুই আনুষ্ঠানিকতা। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে কেবল প্রস্তুতি ম্যাচই বটে। সিরিজের ফাইনাল নাম লিখেছে স্বাগতিক নিউজিল্যান্ড ও সফরকারী পাকিস্তান। 

বাংলাদেশ একাদশ: নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, সৌম্য সরকার, সাকিব আল হাসান (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, ইয়াসির আলী রাব্বী, মোহাম্মদ সাইফুদ্দিন, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও শরিফুল ইসলাম।

পাকিস্তান একাদশ: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, শান মাসুদ, ইফতিখার আহমেদ, শাদাব খান, হায়দার আলী, আসিফ আলী, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ওয়াসিম, নাসিম শাহ ও মোহাম্মদ হাসনাইন।

এ সম্পর্কিত আরও খবর