পাকিস্তানের সামনে ভারতের ১৮২ রানের চ্যালেঞ্জ

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 05:30:34

শ্বাসরুদ্ধকর ম্যাচে ৭ উইকেট হারিয়ে প্রতিপক্ষ ভারত গড়েছে ১৮১ রানের চ্যালেঞ্জিং স্কোর। ভারতের পুঁজিটা হতে পারত আরও বড়। প্রথম তিন ওভারেই তুলে ফেলেছিল ৩৪ রান। কিন্তু পাকিস্তানের বোলারদের দুরন্ত বোলিংয়ে সেটা হয়নি। 

দলীয় ৫৪ রানে ভাঙে ভারতের ওপেনিং জুটি। ক্যাপ্টেন রোহিত শর্মা বিদায় নেন ২৮ রান করে। তাকে ফিরিয়ে ব্রেকথ্রু এনে দেন হারিস রউফ। দলীয় স্কোরে ৮ রন যোগ হতেই নাই হয়ে যায় অন্য ওপেনার লোকেশ রাহুলের উইকেট। তাকে সাজঘরের পথ দেখিয়ে দেন শাদাব খান। রাহুলের সংগ্রহও ছিল রোহিতের সমান ২৮। দুই উদ্বোধনী ব্যাটসম্যান ফিরলেও বিপদ সামাল দেন বিরাট কোহলি। ব্যাট হাতে লড়াই করে পান চমৎকার এক অর্ধ-শতকের দেখা। 

সাবেক এ ভারতীয় ক্যাপ্টেন ৪৪ বলে ৪ বাউন্ডারি ও এক ছক্কায় খেলেন ৬০ রানের চমৎকার ইনিংস। তবে তাকে সেভাবে কেউ সঙ্গ দিতে পারেননি। রিশব পান্ত ১৪ আর সূর্যকুমার যাদব এনে দেন যথাক্রমে ১৪ ও ১৩ রান। শেষে দীপক হুডার ব্যাট থেকে আসে ১৬ রান।

পাকিস্তানের হয়ে দুটি উইকেট শিকার করেন শাদাব খান। এ জন্য চার ওভারে তিনি খরচ করেন ৩১ রান। দেশের জার্সি গায়ে জড়িয়ে একটি করে উইকেট নেন মোহাম্মদ নওয়াজ, হারিস রউফ, নাসিম শাহ ও মোহাম্মদ হাসনাইন।

এ সম্পর্কিত আরও খবর