টি-টোয়েন্টির নেতৃত্বে তামিমের না!

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 11:37:28

বিশ্বকাপে বাংলাদেশের ভরাডুবির পর করণীয় ঠিক করতে বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন নিয়মিত আলোচনা করে যাচ্ছেন বোর্ড পরিচালক ও নির্বাচকদের সঙ্গে। 

তার অংশ হিসেবে নিজ বাসায় শুক্রবার বিকেলে বোর্ড সভাপতি বৈঠক করেন সাবেক টাইগার ক্যাপ্টেন মাশরাফি বিন মর্তুজা ও তামিম ইকবালের সঙ্গে।

এ বৈঠক নিয়ে বিসিবির পরিচালক জালাল ইউনুস বলেন, 'তাদের মধ্যে একান্তে কথা হয়েছে। কী কথা হয়েছে, আমরা আসলে এখনও তেমন কিছু জানি না। বোর্ড প্রধান দেশের বাইরে গেছেন, ফেরার পর হয়তো এটা নিয়ে কথা বলবেন। তবে ওরা অনেক অভিজ্ঞ, অনেক কিছু জানে। ওদের কথাকে নিশ্চয়ই গুরুত্ব দেওয়া হবে।' 

বিসিবি'র একটি সূত্র জানিয়েছে, পরে বোর্ডের পরিচালকদের সঙ্গে বৈঠকে উঠে আসে মাশরাফি ও তামিমের সঙ্গে আলোচনার প্রসঙ্গ। 

বৈঠকে বিশ্বকাপে না খেলা তামিম ইকবালকে টি-টোয়েন্টি দলে ফেরার অনুরোধ করেন বিসিবি প্রধান। টি-টোয়েন্টির নেতৃত্ব দেওয়ার প্রস্তাবও দেওয়া হয় তাকে। 

বিসিবি'র ওই সূত্র জানিয়েছে, তামিম সেই প্রস্তাবে রাজি হননি। আগামী বছরের অস্ট্রেলিয়া বিশ্বকাপের জন্য তরুণদের তৈরি করার পরামর্শই দিয়েছেন এ ওয়ানডে অধিনায়ক।

কিন্তু বড় সমস্যা কোচ রাসেল ডমিঙ্গোকে নিয়ে। বিসিবি তাকে না পারছে রাখতে না পারছে ছাঁটাই করতে। কেননা সামনে পাকিস্তান সিরিজ। এত অল্প সময়ে নতুন কোচ পাওয়া এক রকম অসম্ভবই। 

এ সম্পর্কিত আরও খবর