পাকিস্তান সিরিজেও অনিশ্চিত সাকিব

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 20:15:28

হ্যামস্ট্রিং চোট নিয়ে সাকিব আল হাসান বিশ্বকাপ থেকে ছিটকে যান আগেই। যে কারণে সুপার টুয়েলভের শেষ দুটি ম্যাচ খেলেননি বিশ্বসেরা এ অলরাউন্ডার। ছুটি নিয়ে এ ক্রিকেট মহাতারকা পাড়ি জমিয়েছেন যুক্তরাষ্ট্রে।

সাকিব আছেন এখন বিশ্রামে। তবে ইনজুরির উন্নতির দেখা নেই। যে কারণে পাকিস্তান সিরিজেও অনিশ্চিত হয়ে গেছেন তিনি। পাকিস্তানের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজে সাকিবের খেলার সম্ভাবনা নেই বললেই চলে। তবে দুই ম্যাচের টেস্ট সিরিজে খেলতে পারেন তিনি।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ‘সাকিবের অন্তত তিন সপ্তাহ সময় লাগবে সুস্থ হয়ে মাঠে ফিরতে। টেস্ট সিরিজে তিনি খেলতে পারেন। ছয় সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে সাইফউদ্দিনকে। নুরুল হাসান সোহানকে পাওয়া নিয়ে কোনো শঙ্কা নেই।’

পিঠের চোট নিয়ে আগেই দেশে ফিরে এসেছেন মোহাম্মদ সাইফউদ্দিন। তিনি খেলছেন না পাকিস্তান সিরিজে। তবে খেলতে পারবেন নুরুল হাসান সোহান। ইংল্যান্ড ম্যাচের আগে তাসকিন আহমেদের বল লাগে সোহানের তলপেটে। এজন্য অবশ্য কিপার-ব্যাটসম্যান সোহান দেশের হয়ে শেষ দুই ম্যাচ খেলেননি।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি হবে ১৯, ২০ ও ২২ নভেম্বর। প্রথম টেস্ট শুরু ২৬ নভেম্বর, ভেন্যু চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম। ৪ ডিসেম্বর দ্বিতীয় টেস্ট শুরু মিরপুরে।

এ সম্পর্কিত আরও খবর