লিটন-সৌম্য-মুশফিক আউট, বিপদে টাইগাররা

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 12:38:55

বাংলাদেশের ব্যাটিংয়ের শুরুটা হয়েছে যাচ্ছে তাই বাজে। ব্যাটিং বিপর্যয় সামাল দিতে না পেরে বিপদে আছে টাইগাররা। প্রথম ওভারের তৃতীয় বলেই টাইগারদের ব্যাটিং লাইন-আপে আঘাত হেনেছেন মিচেল স্টার্ক। এ অজি পেসার শূন্য রানে ফিরিয়ে দিয়েছেন লিটন দাসকে। তারপর সৌম্য সরকারকে (৫) আউট করেছেন জশ হ্যাজলউড। মুশফিকুর রহিমকে (১) সাজঘরের পথ দেখিয়ে দিয়েছেন গ্লেন ম্যাক্সওয়েল।

তিন ওভার শেষে টাইগারদের সংগ্রহ ৩ উইকেটে এখন ১০ রান।

টস ভাগ্যটা সহায় হয়নি বাংলাদেশের। টস জিতেছে অস্ট্রেলিয়া। ক্যাপ্টেন আরোন ফিঞ্চ টস জিতে ফিল্ডিং বেছে নিয়েছেন। যে কারণে শুরুতে ব্যাট হাতে মাঠে নেমেছে বাংলাদেশ।

টাইগারদের একাদশে একটি পরিবর্তন এসেছে। বাংলাদেশের একাদশ থেকে ছিটকে গেছেন স্পিনার নাসুম আহমেদ। তার বদলে দলে জায়গা করে নিয়েছেন পেসার মুস্তাফিজুর রহমান।

বাংলাদেশ একাদশ: মোহাম্মদ নাঈম শেখ, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ (অধিনায়ক), আফিফ হোসেন, শামীম হোসেন, শেখ মেহেদি হাসান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

অস্ট্রেলিয়া একাদশ: ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), মিচেল মার্শ, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টয়নিস, ম্যাথু ওয়েড (উইকেটরক্ষক), প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, অ্যাডাম জাম্পা ও জশ হ্যাজলউড।

এ সম্পর্কিত আরও খবর