‘ভারতীয় পণ্য বর্জনের নামে বিএনপি দেশের শান্তি বিনষ্ট করতে চায়’

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-03-24 18:03:15

বিএনপি ভারতীয় পণ্য বর্জনের নামে এ দেশের শান্তি সম্প্রীতি বিনষ্ট করতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

রোববার (২৪ মার্চ) বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ২০ নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত পবিত্র রমজান উপলক্ষে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, যারা পণ্য বর্জনের মাধ্যমে দেশের শান্তি নষ্ট করতে চায় তাদের বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে। বিএনপি-জামায়াত নানাভাবে সম্প্রীতির বাংলাদেশকে অশান্ত করতে চায়। তারা সংযমের মাসে সংযমী না হয়ে মানুষকে বিভ্রান্ত করছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সিন্ডিকেটের বিরুদ্ধে সবসময় সোচ্চার জানিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, যারা দ্রব্যমূল্য নিয়ে কারসাজি ও মজুদদারি করে মানুষের কষ্ট বৃদ্ধি করে সে সকল অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে আমরা সব সময় সোচ্চার। তাদের এই অপকর্মকে আমরা তীব্র নিন্দা জানাই। তাদের বিপক্ষে সব সময় সরকারের অবস্থান রয়েছে। সরকার তার জায়গা থেকে যেমন প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে, তেমনি আমাদের নেতাকর্মীরা দেশের মানুষদের সজাগ করছে ও কষ্ট লাঘবের জন্য কাজ করছে।

অনুষ্ঠানে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফি, সিনিয়র সহ-সভাপতি নুরুল আমিন রুহুল, সহ-সভাপতি ডা. দিলীপ রায়, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি ও মিরাজ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

এ সম্পর্কিত আরও খবর