৯ মার্চ জাতীয় পার্টির কাউন্সিল ঘোষণা করলেন রওশন

জাতীয় পার্টি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-02-18 12:53:13

মেয়াদোত্তীর্ণ জাতীয় পার্টির ৯ মার্চ কাউন্সিলের ঘোষণা দিয়েছেন নিজেকে জাপার চেয়ারম্যান দাবি করা রওশন এরশাদ।

রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর গুলশানের বাসভবনে সংবাদ সম্মেলনে রওশন এরশাদ এ ঘোষণা দেন। এসময় তিনি জাতীয় সম্মেলন কমিটি ঘোষণা করেছেন। যেই কমিটিতে জায়গা পেয়েছেন জাতীয় পার্টির (জিএম কাদেরপন্থী) কো চেয়ারম্যান আবু হোসেন বাবলা, বহিষ্কৃত নেতা কাজী ফিরোজ রশিদ।

রওশন এরশাদ বলেন, আমাদের প্রিয় সংগঠন জাতীয় পার্টি এখন চরম বিপর্যয়ের মধ্যে পড়েছে। এই অবস্থা থেকে উত্তরণের জন্য এবং পার্টিকে আবার সুসংগঠিত করার লক্ষে নেতা-কর্মীদের দাবির প্রেক্ষিতে আমি পার্টির চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করে আগামী ৯ মার্চ দশম জাতীয় কাউন্সিল আয়োজনের ঘোষণা দিচ্ছি।

তিনি বলেন, সর্বস্তরের অগণিত নেতাকর্মী আমার পাশে দাঁড়িয়েছেন। আমরা সবাই মিলে সুন্দর একটি জাতীয় সম্মেলন উপহার দিয়ে জাতীয় পার্টিতে আবার প্রাণ শক্তি ফিরিয়ে আনতে চাই।

রওশন বলেন, একটি রাজনৈতিক দলে গণতন্ত্র চর্চার প্রধান ক্ষেত্র হচ্ছে- সময়মতো পার্টির জাতীয় সম্মেলন অনুষ্ঠান। জাতীয় পার্টির সম্মেলন আয়োজনের মেয়াদ অনেক আগেই শেষ হয়ে গেছে। সম্মেলন সফলভাবে সম্পন্ন করার জন্য আমি একটি কমিটি গঠন করেছি।

তিনি আরও বলেন, আগামী ৯ মার্চ অনুষ্ঠিতব্য দশম জাতীয় সম্মেলন সম্পন্ন না হওয়া পর্যন্ত জাতীয় পার্টির সম্মেলন বাস্তবায়ন কমিটিতে আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন কাজী ফিরোজ রশীদ, কো-আহ্বায়ক সৈয়দ আবু হোসেন বাবলা, যুগ্ম-আহ্বায়ক গোলাম সরোয়ার মিলন, সদস্য সচিব রফিকুল ইসলাম সেন্টু এবং কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করবেন অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা।

এ সম্পর্কিত আরও খবর