সব ষড়যন্ত্রের জাল ছিন্ন করে নির্বাচন করেছি: প্রধানমন্ত্রী

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-01-13 16:53:48

নির্বাচন নিয়ে অনেক চক্রান্ত-ষড়যন্ত্র ছিল, সব ষড়যন্ত্রের জাল ছিন্ন করে নির্বাচন করেছি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (১৩ জানুয়ারি) টুঙ্গিপাড়া আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত দলীয় নেতাকর্মীদের সাথে মত বিনিময় সভায় এ মন্তব্য করেন তিনি।

বিএনপি নিজেরাই তাদের কার্যালয়ের চাবি হারিয়েছে এমন মন্তব্য করে প্রধানমন্ত্রী বলেন, চাবি হারিয়ে তারা তালা ভাঙার নাটক করেছে। এসব দিয়ে মানুষের সহানুভূতি কুড়াতে চায়।

এসময় নেতাকর্মীদেরকে উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে একসাথে কাজ করার আহবান জানান প্রধানমন্ত্রী।

এদিন সকালে দুদিনের সফরে ঢাকা থেকে সড়কপথে টুঙ্গিপাড়ায় যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় নবগঠিত মন্ত্রিসভার সদস্যরাও প্রধানমন্ত্রীর সঙ্গে গোপালগঞ্জে যান। এরপর দুপুর ১২টার দিকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন তিনি।

পরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নবগঠিত মন্ত্রিসভার প্রথম অনানুষ্ঠানিক বৈঠক অনুষ্ঠিত হয়। নিজ বাড়িতে অনুষ্ঠিত এ বৈঠকে সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার প্রধানমন্ত্রী নিজের অপর নির্বাচনী এলাকা কোটালীপাড়ায় যাবেন। এদিন বিকেল ৩টায় কোটালীপাড়া উপজেলা পরিষদ চত্বরে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা করবেন।

এ সম্পর্কিত আরও খবর