নৌকা, লাঙল, ট্রাকসহ সব একই কোম্পানির পণ্য: ডা. শাহাদাত

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম | 2024-01-03 19:17:03

একজনের মালিকানায় নৌকা, লাঙল, ট্রাকসহ সব একই কোম্পানির পণ্য বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন।

বুধবার (৩ জানুয়ারি) দুপুরে চট্টগ্রামের চকবাজার কাপাসগোলা ও ধনির পুল এলাকায় সরকার পতনের একদফা দাবি ও ৭ জানুয়ারির ভোট বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির ডাকা অসহযোগ আন্দোলনের সমর্থনে গণসংযোগ ও লিফলেট বিতরণকালে তিনি এসব কথা বলেন। এতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর।

ডা. শাহাদাত বলেন, আগামী ৭ জানুয়ারি বাংলাদেশে কোনো নির্বাচন হচ্ছে না। এটি একটি ভাগ বাটোয়ারার তামাশার নির্বাচন। একজনের মালিকানায় নৌকা, লাঙল, ট্রাক ও ঈগল সব একই কোম্পানির পণ্য। এই নির্বাচন দেশের মালিক জনগণের নির্বাচন নয়। জনগণকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে একটি ডামি নির্বাচন করে সরকার বিদেশিদের দেখাতে চায়, দেশে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন হচ্ছে। অথচ নির্বাচন নিয়ে জনগণের কোনো আগ্রহ নেই। জনগণ নিরব দর্শকের মতো সরকারের নির্বাচনী সার্কাস দেখছে। তাই এই ডামি নির্বাচন বর্জন করুন। ভোটকেন্দ্রে না গিয়ে এই অবৈধ নির্বাচনকে না বলুন।

তিনি বলেন, ডামি নির্বাচন ঘিরে দেশে এক ভয়ংকর অরাজক পরিস্থিতির সৃষ্টি করা হয়েছে। ৭ জানুয়ারির নির্বাচন সরকারের আত্মঘাতী সিদ্ধান্ত। আওয়ামী লীগ ফ্যাসিবাদী চেতনা লালন করে, তাই বিএনপিসহ বিরোধী দলকে মিথ্যা মামলায় গ্রেফতার করে কারান্তরীণ করে একতরফা নির্বাচনের আয়োজন করছে। একদলীয় সরকার পুনঃপ্রতিষ্ঠা করতেই সরকার একতরফা তামাশার নির্বাচন করছে।

এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক ইয়াছিন চৌধুরী লিটন, আবদুল মান্নান, সদস্য মো. কামরুল ইসলাম, মহানগর বিএনপি নেতা শহিদুল ইসলাম চৌধুরী, ডা. এস এম সারোয়ার আলম, দিদারুল আলম, চকবাজার থানা বিএনপির সাধারণ সম্পাদক নুর হোসাইন, বিএনপি নেতা মো. মহসিন, বাগমনিরাম ওয়ার্ড বিএনপির সভাপতি রাসেল পারভেজ সুজন, চকবাজার ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক এম এ হালিম বাবলু প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর