ভোট বর্জন বিএনপির লিফলেট বিতরণ

বিএনপি, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরগুনা | 2024-01-02 23:48:40

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ঘোষিত ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের জনমত তৈরির লক্ষ্যে বরগুনায় মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেলে জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. মোহাম্মদ আবদুল হালিমের নেতৃত্বে বিভিন্ন জাগায় লিফলেট বিতরণ ও গণসংযোগ করা হয়।

৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এতে বিএনপি অংশ নেয়নি। দলটি ভোট বর্জনের ডাক দিয়েছে। লিফলেট বিতরণ ও গণসংযোগ করার সময় নেতাকর্মীরা ভোটগ্রহণে নিযুক্তদের নির্বাচনী দায়িত্ব পালন না করা, সরকারকে ট্যাক্স, খাজনাসহ অন্যান্য বিল প্রদান বন্ধ, ব্যাংক লেনদেন এড়িয়ে চলাসহ রাজনৈতিক মিথ্যা ও গায়েবি মামলায় হাজিরা না দেওয়ার আহবান জানান।

এসময় বরগুনা জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. মোহাম্মদ আবদুল হালিম বলেন, বর্তমান সরকারের অবৈধ নির্বাচন, অবৈধ তফসিল, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি প্রত্যাখ্যান করেছে। তাই সাধারণ জনগণকে বলছি, ডামি নির্বাচন বর্জন করুন বাংলাদেশকে রক্ষা করুন।

লিফলেট বিতরণ ও গণসংযোগে অংশ নেন বরগুনা জেলা ছাত্রদলের সহ-সভাপতি সাইফুর রহমান রতন, কামরুজ্জামান রাজ্জাক, সহ-সাধারণ সম্পাদক ইমরান হোসেন মৃধা, মাহদী সাদ্দাম, সহ-আইন বিষয়ক সম্পাদক তৌহিদুল ইসলাম, সদস্য আঃ রহিম, ইউপি যুবদলের সভাপতি মোহাম্মাদ শিপলু, ইউপি ছাত্রদলের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রানাসহ ছাত্রদল যুবদল স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ প্রমুখ।

 

এ সম্পর্কিত আরও খবর