দুই হাত ধরে টানাটানি করেছেন শেখ হাসিনা-শমসের মবিন: মান্নান

বিবিধ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট | 2023-12-05 15:26:37

একদিকে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, অন্যদিকে তৃণমূল বিএনপির চেয়ারপারসন শমসের মবিন চৌধুরী দুজনেই হাত ধরে টানাটানি করেছেন বলে মন্তব্য করেছেন সিলেট-২ আসনে তৃণমূল বিএনপির মনোনীত প্রার্থী ডক্টর মো. আব্দুল মান্নান খাঁন।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) সকালে সিলেটের বিশ্বনাথ পৌর শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এক প্রশ্নের জাবাবে তিনি এ মন্তব্য করেন।

আব্দুল মান্নান খাঁন বলেন, সত্যি কথা বলা ঠিক না। কারণ এদিকে শেখ হাসিনা টানছেন, আরেক দিকে শমসের মবিন। তখন আমি সিদ্ধান্ত নিতে পারিনি ডান দিকে না বাম দিকে, কোন দিকে যাবো। তবে, শেষ পর্যন্ত দেখলাম শমসের মবিনের দলে অনেক শিক্ষিত ও জ্ঞানী লোক যোগ দিয়েছেন। তারাই আমাকে দলে ডেকেছেন। আমার বিশ্বাস সিলেট-২ আসনের জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করবে।

তিনি বলেন, ১৩ লাখ হাজার কোটি টাকা পাচার হয়ে গেছে দেশের বাইরে। বিভিন্ন এমপি-মন্ত্রীরা বলেন বাংলাদেশ গরিব দেশ। কিন্তু আমার দেশ গরিব নয়। যদি গরিব হতো তাহলে এতো টাকা কিভাবে পাচার হয়েছে। শেখ হাসিনা বলেছেন, ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত হবে। আমি মনে করি মাত্র ১০ বছরের মধ্যে উন্নত রাষ্ট্রে পরিণত করা সম্ভব। শুধুমাত্র যাকাতের টাকা গরিব-দুঃখী মানুষের মাঝে বিলিয়ে দিলেই তা সম্ভব হবে।

মান্নান বলেন, আমি ব্রিটিশ সরকার ও জাতিসংঘ থেকে দুটি পেনশন ভাতা পাই। আমার কোনো কিছুর অভাব নেই। আল্লাহ যা দিয়েছেন তাতেই আমি সন্তুষ্ট। সিলেট-২ আসনের জনগণ আমাকে নির্বাচিত করলে আমি এখান থেকে একটি টাকাও বেতন নেবো না। সব টাকা গরিব-অসহায় মানুষকে বিলিয়ে দেবো।

এসময় উপস্থিত ছিলেন- তার দুই মেয়ে ইয়ারুন আক্তার জেসমিন ও তাহমিনা আক্তার মুন্নি।

এ সম্পর্কিত আরও খবর