২ ঘণ্টা অপেক্ষা করে মনোনয়ন জমা দিলেন জিএম কাদেরের স্ত্রী

জাতীয় পার্টি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-11-29 16:05:01

কাগজপত্র জটিলতায় ২ ঘণ্টা বসে থেকে স্বামী ও নিজের মনোনয়নপত্র জমা দিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব জিএম কাদেরের স্ত্রী শরিফা কাদের।

বুধবার (২৯ নভেম্বর) বিকেল সাড়ে ৩ টার দিকে ফরম জমা দেন তিনি। এর আগে বেলা ১ টা ৪০ মিনিটে সেগুন বাগিচার রিটার্নিং অফিসারের কার্যালয় আসেন তিনি। এসময় প্রয়োজনীয় কাগজ কম থাকায় দীর্ঘক্ষণ অপেক্ষা করতে হয়েছে তাকে।

জানা গেছে, ঢাকা-১৭ আসনে জিএম কাদের ও ১৮ আসনে নিজেই জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিতে আসেন শরিফা কাদের। তবে মনোনয়নপত্রের শর্ত অনুসারে সকল কাগজের প্রয়োজনীয় ফটোকপি না থাকায় কাগজ গ্রহণ করেন নি রিটার্নিং কর্মকর্তা সাবিরুল ইসলাম।

পরে কাগজ ফটো কপি আনতে সুমন নামের এক ব্যক্তিকে পাঠানো হয়। তবে প্রায় দেড় ঘণ্টা পর তিনি সেগুনবাগিচা কার্যালয়ে ফিরে আসেন। এসময় আরও আধা ঘণ্টা কাগজ যাচাই বাছাই শেষে বিকেল সাড়ে ৩ টার দিকে মনোনয়নপত্র জমা দেন শরিফা কাদের। 

এবিষয়ে রিটার্নিং কর্মকর্তা থেকে কোন তথ্য না পেলেও শরিফা কাদের বলেন, আমরা ৩ সেট কপি এনেছিলাম তবে তাদের আরও প্রয়োজন। এ জন্য একটু দেরি হয়েছে। পরে সব কাগজপত্র এনে জমা দিয়েছি। আমার জন্য দোয়া করবেন।

এ সম্পর্কিত আরও খবর