'ধর্ম প্রতিমন্ত্রীকে জনগণ প্রত্যাখ্যান করেছেন'

জাতীয় পার্টি, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, জামালপুর | 2023-11-03 19:20:40

জাতীয় পার্টির (জাপা) প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহমুদ ধর্ম প্রতিমন্ত্রীকে ইঙ্গিত করে বলেছেন, টানা তিন মেয়াদে ক্ষমতায় থেকেও ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করতে পারেনি। তাই সাধারণ জনগণ তাকে প্রত্যাখ্যান করেছেন।

শুক্রবার ৩ নভেম্বর) সন্ধ্যার দিকে জামালপুরের ইসলামপুর পৌর শহরের কাচারিপাড়া পৌর জাতীয় পার্টির কার্যালয়ে কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্থানীয় সংসদ সদস্য ফরিদুল হক খানকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, আসলে উনার জনপ্রিয়তা নেই। যদি জনপ্রিয়তাই থাকতো তাহলে একই দলের ৮ থেকে ১০জন প্রার্থী কিভাবে হয়। তারা সবাই দাবি করছেন জনসমর্থন নিয়ে এগিয়ে যাচ্ছেন। আসলে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী) তাদের অবস্থা ঠুনঠুনে।

জাপা নেতা মোস্তফা আল মাহমুদ বলেন, ইসলামপুরবাসী লাঙ্গল প্রতীকে ভোট দেওয়ার জন্য অপেক্ষা করছে। ইতিমধ্যে জাতীয় পার্টি প্রতিটি ওয়ার্ডে কমিটি গঠন করে শক্তিশালী অবস্থা সৃষ্টি করেছে। আগামীতে জনগণ যদি সুযোগ পায়, তবে লাঙ্গল প্রতীকই ব্যাপক ভোটের ব্যবধানে বিজয়ী হবে, এতে কোনো ধরনের সন্দেহ নেই।

কর্মী সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি আনোয়ার হোসেন, হারুনুর রশিদ হারুন, সাধারণ সম্পাদক জিল্লুর রহমান বিপু, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহমুদুল্লাহ ও জুয়েল সরকারসহ আরও অনেকেই।

এ সম্পর্কিত আরও খবর