প্রস্তুত আওয়ামী লীগের সমাবেশ মঞ্চ

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-10-28 08:27:41

রাজধানীর বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশের মঞ্চ প্রস্ততির কাজ শেষ হয়েছে। তবে মাইক, সাউন্ড বক্সসহ অন্যান্য আনুষাঙ্গিক কাজ এখনো চলছে।

শনিবার (২৮ অক্টোবর) সকাল ৮টায় সরেজমিনে গিয়ে দেখা যায়, মঞ্চ বানানোর কাজ শেষ করে সব ধরণের বৈদ্যুতিক সঞ্চালন লাইন ও মাইক লাগানোয় শ্রমিকরা ব্যস্ত সময় পার করছেন।

আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এছাড়াও কেন্দ্রীয়, অঙ্গসংগঠন ও ঢাকা মহানগর উত্তর-দক্ষিণের নেতৃবৃন্দরা এ সমাবেশে উপস্থিত থাকবেন।

গত ১৯ অক্টোবর নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বিএনপির মহাসমাবেশের পালটা কর্মসূচি হিসেবে শান্তি ও উন্নয়ন সমাবেশের ঘোষণা দেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুরে বিএনপির মিথ্যা অভিযোগের কারণে পুলিশ আওয়ামী লীগের মঞ্চ তৈরি বন্ধ করে দিয়েছেন বলে জানিয়েছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। পরে রাত ৯টার দিকে পুলিশ বিএনপি ও আওয়ামী লীগ দুই দলকেই সমাবেশের অনুমতি দিয়ে চিঠি দেয়। এরপর আবারও শুরু হয় মঞ্চ তৈরির কাজ।

এ সম্পর্কিত আরও খবর