বিএনপির সুর নরম হয়ে আসছে: ওবায়দুল কাদের

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 18:15:10

বিএনপির সুর নরম হয়ে আসছে বলে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির দম ফুরিয়ে আসছে। তাদের এক দফারও বেলা শেষ। চোখে-মুখে অন্ধকার দেখছে তারা।

মঙ্গলবার (৮ আগস্ট) বিকেলে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) মিলনায়তনে ছাত্রলীগ আয়োজিত এক সমাবেশে এসব কথা বলেন তিনি।

আওয়ামী লীগের প্রতিনিধিদল ভারত যাওয়ায় বিএনপি নেতাদের ঘুম নেই বলে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, বিদেশে আমাদের বন্ধু আছে। প্রভু নেই। আর ক্ষমতায় বসাবে বাংলাদেশের জনগণ।

তিনি বলেন, গণতন্ত্র আপনাদের (বিএনপি) হাতে নিরাপদ নয়। যারা খুনের মাস্টারমাইন্ড তাদের হাতে মুক্তিযুদ্ধ নিরাপদ নয়। তাদের হাতে গণতন্ত্র, মানবাধিকার নিরাপদ নয়।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্মদিন পালনের প্রসঙ্গ টেনে কাদের বলেন, ফখরুল সাহেবের কাছে আমি আবারো জানতে চাই, একজন মানুষের কয়টা জন্মদিন থাকে? আপনি কেমন সুন্দর করে মিথ্যা বয়ান করেন। আপনার নেত্রীর ছয়টা জন্মদিন কেনো, আমি সে জবাব পাইনি।

শিক্ষার্থীদের উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বঙ্গমাতা ছিলেন একজন অসাধারণ নারী। তিনি বাংলার মহীয়সী নারী। বেগম মুজিব সম্পর্কে এবং তার বর্ণাঢ্য ইতিহাস সম্পর্কে তোমাদের মূল্যায়ন আমাকে মুগ্ধ করেছে। তার সম্পর্কে তোমরা যথাযথই জেনেছো।

এ সম্পর্কিত আরও খবর