এরশাদের ভাতিজাকে এলাকায় ঢুকতে বাধা, গাড়ি ভাঙচুর

জাতীয় পার্টি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-31 06:49:25

রংপুরের গঙ্গাচড়া উপজেলায় গণসংযোগ করতে গিয়ে বাধার সম্মুখীন হয়েছেন বলে অভিযোগ করেছেন জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ভাতিজা শাহারিয়ার আসিফ। এ সময় তার গাড়ি ভাঙচুরসহ তাকে লাঞ্ছিত করা হয় বলে তিনি দাবি করেন। পরে পুলিশ প্রহরায় গঙ্গাচড়া বাজারের বাইরের এলাকায় জনসংযোগ করেন আসিফ।

শুক্রবার (১৪ জুলাই) গঙ্গাচড়া সরকারি কলেজের সামনে এ ঘটনা ঘটে। হামলার শিকার শাহারিয়ার আসিফ জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ও বর্তমান চেয়ারম্যান জি এম কাদেরের ভাতিজা এবং জাতীয় যুবসংহতির কেন্দ্রীয় কমিটির সভাপতি।

আসিফ সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, শুক্রবার বিকেল ৪টার দিকে আমি আমার লোকজনকে সঙ্গে নিয়ে আমার নির্বাচনী এলাকার মানুষের সঙ্গে দেখা করতে যাচ্ছিলাম। গঙ্গাচড়া বাজার দিয়ে মন্থনা বাজারে ঢুকতে গেলে গঙ্গাচড়া সরকারি কলেজের সামনে রাস্তায় বালুর ট্রাক রেখে বাধা দেয় পুলিশ। পুলিশের সঙ্গে কথা বলে গঙ্গাচড়া বাইপাস দিয়ে মন্থনা বাজার যাওয়ার সময় ভুটকা চারমাথা এলাকায় এমপি রাঙ্গার লোকজন আমার গাড়ি লক্ষ্য করে ইটপাটকেল ছুড়তে থাকে। আমার গাড়ির সামনে এসে আমাকে লাঞ্ছিত করে এবং আমার সঙ্গে থাকা লোকজনের ওপর হামলার চেষ্টা করে। এতে আমার লোকজন কিছু আহত হয়। আমার সঙ্গে থাকা তিনটি মাইক্রোবাস ভাঙচুর করে তারা।

এদিকে আসিফের গাড়িবহরে নিজের কর্মী-সমর্থকদের হামলার অভিযোগ অস্বীকার করেছেন মসিউর রহমান রাঙ্গা। তিনি বলেন, আসিফ আজ গঙ্গাচড়ার মানুষের সঙ্গে দেখা করতে যাবেন, এ বিষয়ে গঙ্গাচড়া উপজেলা জাতীয় পার্টির কোনো নেতা বা কর্মী কেউই জানেন না। গঙ্গাচড়ায় যেতে চাইলে স্থানীয় পুলিশ প্রশাসনও তাকে বাধা দেয়। পুলিশ প্রশাসনের কথা না মেনে জোর করে এলাকায় ঢুকতে চাইলে কে বা কারা তার ওপর হামলা করেছে সেটা আমার জানা নেই। তিনি গঙ্গাচড়ায় যাবেন সেটি যদি আমাকে বলতেন, তাহলে আমি নিজেই তাকে ঘুরে নিয়ে আসতাম। এটা আমার ওপর মিথ্যা দায় চাপাচ্ছেন আসিফ।

এ বিষয়ে রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মুহাম্মদ রায়হান বলেন, দুপক্ষের মধ্যে যাতে কোনো প্রকার ঝামেলা না হয় সেজন্য পুলিশ বাধা দিয়েছে। এ জন্য আমরা আসিফ সাহেবকে গঙ্গাচড়া না ঢুকে গঙ্গাচড়ার বাই সাইটগুলোতে জনসংযোগ করতে বলি। গাড়ি ভাঙচুরের বিষয়ে জানা নেই। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর