আমার প্রার্থী হারলেও সন্তুষ্ট, জিতলে আরও সন্তুষ্ট: কাদের সিদ্দিক

বিবিধ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, টাঙ্গাইল | 2023-09-01 10:32:07

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, রাজনীতি করলেই একে অন্যের শত্রু নয়। আমি চাই রাজনীতিতে ভারসাম্য ফিরে আসুক। টিপু নির্বাচিত হয়ে পরাজিত প্রার্থীদের সঙ্গে দেখা করে এসেছে। নির্বাচন থেকে ফেরার পথে চিফ ইলেকশন কমিশনার আমাকে ফোন করেছেন। তিনি তার পিএ কে বারবার ফোন করে জানতে চেয়েছেন, সিদ্দিকী সাহেব সন্তুষ্ট কিনা! আমার প্রার্থী হারলেও সন্তুষ্ট, জিতলে তো আরও সন্তুষ্ট।

শুক্রবার (২৩ জুন) বিকেলে বাসাইল শহীদ মিনার প্রাঙ্গণে উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের উদ্যোগে কৃষক শ্রমিক জনতা লীগের মনোনীত নবনির্বাচিত মেয়র রাহাত হাসান টিপু’র সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাদের সিদ্দিক বলেন, আমার বিশ্বাস আগামী পাঁচ বছর বাসাইল পৌরসভা বাংলাদেশে একটি দৃষ্টান্ত স্থাপন করবে। পৌরসভার নিজস্ব ভবন। মাইজখাড়ার রাস্তাসহ আরও কিছু জিনিস এ বছরের মধ্যেই হয়ে যাবে। টিপুকে বলছি, তোমাকে যারা ভোট দিয়েছে তুমি তাদেরও মেয়র যারা না দিয়েছে তাদেরও মেয়র। পৌরসভার উন্নয়নে টাকা এনে দেবার দায়িত্ব আমার, উন্নয়ন দেখাশোনার দায়িত্ব তোমার, যেনো কাজ শেষ হবার আগেই ভেঙে না যায়।

তিনি আরও বলেন, গামছা একটা মারাত্মক জিনিস। গামছা মাজায় বেঁধে অসাধ্য সাধন করা যায়। এই গামছা- চোরকে, ঘুষখোর, দুষ্টলোকদের গলায় একবার পেছিয়ে টান দিলেই চলে।

উপজেলা কৃষক শ্রমিক জনতালীগের সহ-সভাপতি মোস্তফা মিয়ার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কৃষক শ্রমিক জনতালীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকা তালুকদার বীরপ্রতীক, সরকারি সা’দত কলেজের সাবেক ভিপি শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, কেন্দ্রীয় নেতা লুৎফর রহমান সিদ্দিকী, টাঙ্গাইল জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম এ সালেক হিটলু, বাসাইল উপজেলার সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, সখিপুর পৌরসভার সাবেক মেয়র ছানোয়ার হোসেন সজীব প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর