সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরবো না: রুমিন ফারহানা

বিএনপি, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিরাজগঞ্জ | 2023-09-01 12:26:14

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা বলেছেন, যতক্ষণ এই সরকারের পতন না হবে ততক্ষণ আমরা ঘরে ফিরে যাব না। এ দেশের মাটিতেই আওয়ামী লীগের কবর রচনা হবে, ইনশাআল্লাহ।

আওয়ামী লীগকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনাদের সময় ফুরিয়ে এসেছে। জোর করে বেশিদিন ক্ষমতায় থাকা যায় না। সরকার জনগণ থেকে বিচ্ছিন্ন হয়েছে। সারা বাংলাদেশ এখন একদিকে আর আওয়ামী লীগ আরেক দিকে।

শুক্রবার (১৬ জুন) বিকেলে সিরাজগঞ্জ সরকারি ইসলামিয়া কলেজ মাঠে সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু ও বিএনপি নেতা আমান উল্লাহ আমানের বিরুদ্ধে মামলার রায়ের প্রতিবাদে সিরাজগঞ্জ জেলা বিএনপি'র উদ্যোগে আয়োজিত প্রতিবাদ ও গণসমাবেশে বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ব্যারিস্টার রুমিন ফারহানা বলেন, বিদ্যুৎ নিয়ে নয়ছয় করেছেন। মনে করেছেন লুটপাট করে পালিয়ে যাবেন, কিন্তু সে রাস্তা বন্ধ। বাংলাদেশের মাটিতে আপনাদের বিচার করবে জনগণ।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকেও নির্যাতন করা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, কেন আজ বিএনপি চেয়ারপারসন নিজ পায়ে দাঁড়াতে পারেন না, হুইল চেয়ারে করে তাকে হাসপাতালে যেতে আসতে হয়, তার জবাব আপনাদের এই বাংলার মাটিতেই দিতে হবে।

সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি রোমানা মাহমুদের সভাপতিত্বে বিএনপি'র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপি'র সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু'র সঞ্চালনায় প্রতিবাদ ও গণসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি'র সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত) অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি'র সহ-প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলিম।

প্রতিবাদ সমাবেশ জেলা বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর