সখিপুরের মানুষ আমার কাছে সম্মান আর শ্রদ্ধার: কাদের সিদ্দিকী

বিবিধ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, টাঙ্গাইল | 2023-09-01 07:31:57

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, সখিপুরের মানুষ আমার কাছে সব সময় সম্মান আর শ্রদ্ধার। মুক্তিযুদ্ধের সূতিকাগার সখিপুর উপজেলা। সখিপুর উপজেলার বীর সন্তানরা আজ কৃষক শ্রমিক জনতা লীগে যোগদান করছেন তাই আমি খুব খুশি।

তিনি বলেন, কৃষক শ্রমিক জনতা লীগের পালে হাওয়া লেগেছে। তাই বিভিন্ন জায়গার নেতাকর্মীরা দলে যোগদানের জন্য প্রস্তুতি নিচ্ছে। নেতা ও কর্মীদের নির্দেশ করছি তোমরা সাধারণ মানুষের কাছে যাও তাদেরকে দলের দাওয়াত দাও। তারা অবশ্যই তোমাদের ডাকে সারা দিবে। সখিপুরবাসী আমাকে কাদের সিদ্দিকী বীরউত্তম বানিয়েছেন।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে টাঙ্গাইল শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে কৃষক শ্রমিক জনতা লীগে যোগদান অনুষ্ঠানে বঙ্গবীর কাদের সিদ্দিকী এ সব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগকে ধ্বংস করতে কাউকে দরকার হয় না। ধ্বংস করার জন্য আওয়ামী লীগই যথেষ্ট, তেমনি বিএনপিকে ধ্বংস করার জন্য বিএনপি যথেষ্ট। মারামারি ছাড়া বিএনপি সমাবেশ করতে পারে না। সমাবেশ করলেও চেয়ার ভাঙচুর করে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে সারা জীবন কাটিয়ে দেবো। বঙ্গবন্ধুর নীতি আদর্শে ছিলাম আছি থাকবো। বঙ্গবন্ধুর আদর্শের বাহিরে কখনো যাবো না। যে দেশ স্বাধীন করেছি রক্ত দিয়ে সেই দেশ কারো হাতে ছেড়ে দিতে পারি না। বঙ্গবন্ধুর নির্দেশে যুদ্ধ করছি, বঙ্গবন্ধুর মতো মানুষের সামনে সারা বাংলাদেশের মধ্যে একমাত্র টাঙ্গাইলেই ঘোষণা দিয়ে অস্ত্র জমা দিয়েছি। সেক্ষেত্রে টাঙ্গাইলের বিন্দুবাসিনী মাঠে অবশ্যই স্মৃতি রাখা দরকার। তাহলে কী মনে করবো এখন যারা আওয়ামী লীগ করে তারা কী বঙ্গবন্ধুকে পছন্দ করেন না।

কাদের সিদ্দিকী বলেন, এখন বিএনপির দরকার ধানের শীষ, কিন্তু এই ধানের শীষ বিএনপির না ধানের শীষ আমাদের নেতা মাওলানা ভাসানীর ন্যাপের প্রতীক।

যোগদান সভায় বক্তব্য রাখেন- কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীরপ্রতীক, দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, কেন্দ্রীয় সদস্য শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, সদ্য যোগদানকারী সখিপুর পৌরসভার সাবেক মেয়র সানোয়ার হোসেন সজীব প্রমুখ।

কৃষক শ্রমিক জনতা লীগের টাঙ্গাইল জেলার ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল হালিম সরকার লালের সভাপতিত্বে ও যুব আন্দোলনের সভাপতি হাবিব উন নবী সোহেলের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতা লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এটিএম আবু সালেক হিটলুসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। সখিপুর পৌরসভার সাবেক মেয়র ও বিএনপি নেতা সানোয়ার হোসেন সজীবসহ দেড় সহস্রাধিক নেতাকর্মীরা যোগদান করেন।

এ সম্পর্কিত আরও খবর