‘দেশনেত্রীর ক্ষতি হলে আ.লীগের টিকিটি খুঁজে পাওয়া যাবে না’

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-25 20:12:28

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, শুধু বিএনপি না, সারা বাংলাদেশের মানুষ খালেদা জিয়ার মুক্তি চায়। দেশনেত্রীকে আটকে রেখে তিলে তিলে মেরে ফেলা হচ্ছে। যদি দেশনেত্রীর সামান্যতম ক্ষতি হয়, শেখ হাসিনা আপনি মনে রাখবেন, বাংলাদেশের মাটিতে আওয়ামী লীগের টিকিটি খুঁজে পাওয়া যাবে না।

বুধবার (১২ জানুয়ারি) বিকালে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে রংপুরের বুড়িরহাটে বিএনপির সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা আব্বাস বলেন, রংপুরের সে অবস্থা এখন আর নেই। খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে সকলে শরিক হয়েছে। রংপুরবাসীর মতো আজ সারাদেশে জনসভা হয়েছে।

তিনি বলেন, আমি শুনেছি এ জনসভায় আসার সময় বাধাগ্রস্ত করা হয়েছে। কিন্তু আটকে রাখতে পারে নাই। আমাদের সমাবেশগুলোতে পাখির মত গুলি করা হয়েছে। তবুও বাধা সৃষ্টি করতে পারেনি।

মির্জা আব্বাস আরও বলেন, আমরা পাকিস্তানের বিরুদ্ধে ৪৪ ধারা ভঙ্গ করেছিলাম। বাংলাদেশের মানুষও ভঙ্গ করা শিখেছে। আপনারা খালেদা জিয়ার মুক্তি আটকে রাখতে পারবেন না। এ সমাবেশ থেকে খালেদা জিয়ার মুক্তি চাই না। আমরা আন্দোলনের মাধ্যমে বেগম জিয়াকে মুক্ত করবো।

সমাবেশে রংপুর জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম আহবায়ক হাবিব-উন-নবী খান সোহেল। অন্যদের মধ্যে বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, সৈয়দ জাহাঙ্গীর আলম, যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি চৌধুরী মহেবুল্লাহ আবু নুর, অধ্যাপক ইমতিয়াজ আহমেদ বকুল, কৃষক দল কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক মাহমুদা হাবিবা ও ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মামুন খাঁন প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর