‘উন্নয়ন প্রতিযোগিতায় পিছিয়ে থাকবে না রংপুর’

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তাটোয়েন্টিফোর.কম,রংপুর | 2023-08-23 09:31:10

দেশের অন্যান্য জেলার মত রংপুরও উন্নয়ন প্রতিযোগিতায় এগিয়ে যাবে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত এইচ এম এরশাদের ছেলে রাহগীর আল মাহি সাদ এরশাদ।

তিনি বলেন, আমরা কেন পিছিয়ে থাকব? দেশের সবখানে উন্নয়ন হচ্ছে, রংপুরেও হবে। উন্নয়ন এখন প্রতিযোগিতায় পরিণত হয়েছে। আমরা সংসদে বিরোধী দল হিসেবে সরকারকে উন্নয়নে সহযোগিতা করছি। এই প্রতিযোগিতায় রংপুর পিছিয়ে থাকবে না।

সোমবার (২৫ নভেম্বর) দুপুরে রংপুর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এরশাদপুত্র সাদ এ কথা বলেন।

রংপুর-৩ আসনের এই সংসদ সদস্য বলেন, আমার বাবার (এরশাদের) স্বপ্ন পূরণ করতে চাই। রংপুরের মানুষের জন্য সব সময় কাজ করতে চাই। আমাকে আপনারা ভোট দিয়ে নির্বাচিত করেছেন। রংপুরের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রীসহ যত মন্ত্রী আছেন, সবার কাছে যাব। উন্নয়নের জন্য সংসদে কথা বলব। তবু রংপুরকে পিছিয়ে পড়তে দিব না।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রংপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও রংপুর জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাবেক সংসদ সদস্য ও সাবেক হুইপ নুর ইসলাম ওমর। এতে সভাপতিত্ব করেন রংপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ আবুল মুযন আযাদ।

ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণের আগে মনোমুগ্ধকর ডিসপ্লে পরিবেশন করে শিক্ষার্থীরা। পরে শিক্ষক ও শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন অতিথিরা।

এ সম্পর্কিত আরও খবর