বনানীতে নিহত মোস্তাফিজারের দাফন সম্পন্ন

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর, বার্তা২৪.কম | 2023-08-23 08:44:27

ঢাকার বনানীতে এফআর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে মারা যাওয়া রংপুরের মোস্তাফিজার রহমানের দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার (২৯ মার্চ) জুমার নামাজের পর পীরগঞ্জ উপজেলার আলতাবনগরে তার জানাজা অনুষ্ঠিত হয়। পরে তার মরদেহ স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

এর আগে শুক্রবার সকালে আগুনে পোড়া মোস্তাফিজার রহমানের মরদেহ গ্রামের বাড়ি কাংগুরাপাড়ায় পৌঁছালে তাকে শেষবারের মতো দেখার জন্য ছুটে আসে স্বজন ও প্রতিবেশিরা। তার আকাল মৃত্যুতে পরিবার-আত্মীয় স্বজন ও গ্রামবাসীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

আলতাবনগর কবরস্থান মাঠে নামাজে জানাজা শেষে ঐ কবরস্থানে মোস্তাফিজুরের মরদেহ দাফন করা হয়। সেখানে অংশ নেন অসংখ্য মানুষ। তাদের মধ্যে ছিলেন পীরগঞ্জের ইউএনও টিএমএ মমিন ও পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম।

নিহত মোস্তাফিজার রহমান রংপুরের পীরগঞ্জ উপজেলার চতরা ইউনিয়নের কাংগুরপাড়া আলতাবনগর গ্রামের মরহুম আবদুর রশিদ মুন্সির ষষ্ঠ ছেলে। স্ত্রী ও পাঁচ বছর বসয়ী কন্যা সন্তান মুজবিহা জাইন নিধিকে নিয়ে মতিঝিলের টিকাটুলীতে বসবাস করতেন মোস্তাফিজার।

মোস্তাফিজার রহমান এফআর টাওয়ারের অষ্টম তলায় ইমপেয়ার এমব্রোসিভ কোম্পানী লিমিটেড এ ব্যবস্থাপক হিসেবে চাকরি করতেন।

নিহতের বড় ভাই শহিদুল ইসলাম জানান, এফআর টাওয়ারের অষ্টম তলায় ‘এম্পায়ার এমব্রোসিভ কোম্পানী লিমিটেডের ম্যানেজার পদে কর্মরত ছিলেন মোস্তাফিজার। বৃহষ্পতিবার দুপুরের অগ্নিকাণ্ড থেকে বাঁচার আকুতি জানিয়ে ভগ্নিপতি প্রকৌশলী আবু বক্কর সিদ্দিক ও দুই বোন ফাহিমা ও রহিমাকে ফোন করেছিলেন। পরে সিএমএইচএ-এ তার মরদেহ শনাক্ত করা হয়।

উল্লেখ্য, বনানীর এফআর টাওয়ারের অগ্নিকাণ্ডে ২৫ জন নিহত হয়েছেন। আহত হয়েছে অর্ধ শতাধিকেরও বেশি মানুষ। আহতরা কুর্মিটোলা জেনারেল হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালসহ রাজধানীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হাসপাতাল, ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে এসব তথ্য জানা গেছে।

এ সম্পর্কিত আরও খবর