আধুনিক বাতিতে আলোকিত বাকৃবির ক্যাম্পাস

, ক্যাম্পাস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-09-01 11:38:08

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে জিরো পয়েন্ট এবং বাঘমারা মোড় থেকে কেওয়াটখালী রেলক্রসিং সড়কে পোলসহ আধুনিক এলইডি বাতি উদ্বোধন করেছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

গতকাল ১২ অক্টোবর বুধবার সন্ধ্যা ৭ টায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের বিজয় ৭১ ভাস্কর্য সংলগ্ন এলাকায় এবং বাঘমারা মোড় এলাকায় সুইচ চালু করে এ কার্যক্রমের উদ্বোধন করেন মেয়র। এ সড়কবাতি এলাকার আলো ও নিরাপত্তা বৃদ্ধি করেছে।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের বিভিন্ন এলাকার সড়কবাতি স্থাপন প্রকল্পের আওতায় পোলসহ এ সড়কবাতি সমূহ স্থাপন করা হয়। এ প্রকল্পের আওতায় ৪৯ কোটি টাকা ব্যয়ে প্রায় ১৮১ কিলোমিটার সড়কে পোলসহ সড়কবাতি স্থাপন করা হবে। প্রকল্পটি এ বছর ডিসেম্বর নাগাদ শেষ হওয়ার কথা রয়েছে। প্রকল্পের প্রায় ৮০ ভাগ কাজ ইতোমধ্যে সম্পন্ন হয়েছে।

এ সময় বাংলাদেশ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ডঃ মুহাম্মদ মাহির উদ্দীন, ছাত্র উপদেষ্টা প্রফেসর ডঃ খান মোঃ সাইফুল ইসলাম, মসিকের প্যানেল মেয়র ০৩ সামীমা আক্তার, ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ কামাল খান, ১৮ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ হাবিবুর রহমান, ১৯ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আব্বাস আলী মন্ডল, নির্বাহী প্রকৌশলী মোঃ জহুরুল হক, নির্বাহী প্রকৌশলী বিদ্যুৎ মোঃ জিল্লুর রহমান, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর