Barta24

সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬

English

সোনাক্ষির নতুন মেকআপ আর্টিস্ট অক্ষয়!

সোনাক্ষির নতুন মেকআপ আর্টিস্ট অক্ষয়!
সোনাক্ষি সিনহাকে মেকআপ করে দিচ্ছেন অক্ষয় কুমার
বিনোদন ডেস্ক
বার্তাটোয়েন্টিফোর.কম


  • Font increase
  • Font Decrease

‘মিশন মঙ্গল’ ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত সময় কাটছে অক্ষয় কুমারের। বৃহস্পতিবার (১৫ আগস্ট) প্রেক্ষগৃহে মুক্তি পাবে ছবিটি।

আরও পড়ুন: অক্ষয়ের মুখে নারী বিজ্ঞানীদের জয়গান

কিন্তু ছবির প্রচারণা ছেড়ে এবার হয়তো মেকআপ আর্টিস্টের কাজে যোগ দিয়েছেন অক্ষয়! তাইতো প্রচারণার ফাঁকে ফাঁকে সহশিল্পী সোনাক্ষি মেকআপ করে দিতে দেখা গেছে তাকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন সোনাক্ষি সিনহা। যেখানে দেখা যাচ্ছে, সোনাকে মেকআপ করে দিচ্ছেন অক্ষয়। আর সেটি ভিডিও করছেন আরেক অভিনেত্রী বিদ্যা বালান।

ভিডিওটির ক্যাপশনে সোনাক্ষি মজা করে লিখেছেন, ‘স্বল্প মূল্যের মেকআপ আর্টিস্ট।’
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/14/1565765638800.jpg

আরও পড়ুন: রোবট তৈরির চেয়ে মঙ্গলে যাওয়ার খরচ কম!

২০১৩ সালে ভারতের ‘মঙ্গলযান’ মিশনের উপর ভিত্তি করেই নির্মিত হয়েছে ‘মিশন মঙ্গল’। এতে অক্ষয় কুমারকে দেখা যাবে ভারতের মহাকাশ গবেষণাকেন্দ্র ইন্ডিয়ান স্পেস রিসার্চ অরগানাইজেশনের (ইসরো) সিনিয়র বিজ্ঞানী রাকেশের চরিত্রে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/14/1565765650898.jpg

এছাড়া ইসরো’র পাঁচজন নারী বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা বালন, তাপসী পান্নু, সোনাক্ষী সিনহা, কৃতি কুলহারি ও নিত্যিয়া মেনন। রয়েছেন শারমান জোশিও।

আপনার মতামত লিখুন :

অভিনেতা বাবর আর নেই

অভিনেতা বাবর আর নেই
খলিলুর রহমান বাবর , ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার খল অভিনেতা, পরিচালক ও প্রযোজক খলিলুর রহমান বাবর আজ (২৬ আগস্ট) সকাল ৯টা ১০ মিনিটে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন অভিনেতার ছোট ছেলে রিয়াদুর রহমান।

জানা গেছে,সম্প্রতি ব্রেন স্ট্রোক করলে বাবরকে হাসপাতালে ভর্তি করা হয়। এ ছাড়া দীর্ঘদিন ধরেই গ্যাংরিন (পচন রোগ) সমস্যায় ভুগছিলেন। এফডিসিতে বাদ যোহর তার জানাজা শেষে কলাবাগানের বাসায় নেওয়া হবে। তারপর তাকে মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হবে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/26/1566799892472.jpg
অসুস্থ অবস্থায় তাকে দেখতে গিয়েছিলেন শিল্পী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক মিশা সওদাগর ও জায়েদ খান।

 

‘বাংলার মুখ’ সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে ঢাকাই সিনেমায় পা রাখেন বাবর। এরপর রাজ্জাক প্রযোজিত ও জহিরুল হক পরিচালিত ‘রংবাজ’ সিনেমার মাধ্যমে খল অভিনেতা হিসাবে তার যাত্রা শুরু। মনোয়ার হোসেন ডিপজলের ‘তের গুণ্ডা এক পাণ্ডা’ সিনেমায় তিনি সবশেষ অভিনয় করেছিলেন।

চঞ্চল-সিয়াম-মিমিকে নিয়ে শুটিংয়ে ‘পাপ-পুণ্য’

চঞ্চল-সিয়াম-মিমিকে নিয়ে শুটিংয়ে ‘পাপ-পুণ্য’
পরিচালকের সঙ্গে চঞ্চল-সিয়াম-মিমি, ছবি: সংগৃহীত

‘স্বপ্নজাল’র পর নতুন সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন গিয়াস উদ্দিন সেলিম। সিনেমাটিতে কাজ করবেন চঞ্চল চৌধুরী ও সিয়াম আহমেদ এমন খবর বার্তাটোয়েন্টিফোর.কম প্রকাশ করেছিল ০১ আগস্ট। যদিও তখন সিনেমাটির নাম প্রকাশ করতে চাননি পরিচালক।

আরও পড়ুন: গিয়াস উদ্দিন সেলিমের নতুন সিনেমায় চঞ্চল-সিয়াম

তবে এবার জানা গেল, সিনেমাটির নাম ‘পাপ-পুণ্য’। আজ (২৬ আগস্ট) থেকে চাঁদপুরে হরিপুর চৌধুরী বাড়িতে সিনেমাটির প্রথম লটের শুটিং শুরু হচ্ছে।

সিনেমাটির শুটিং প্রসঙ্গে গিয়াস উদ্দিন সেলিম বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন,‘চাঁদপুরে টানা ১৫ দিন শুটিং হবে। শুটিংয়ে অংশ নিবেন চঞ্চল, সিয়াম, মিমিসহ অনেকে। এর বাইরে এখন আর কিছুই বলতে চাচ্ছি না।’

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/26/1566798261916.jpg

জানা গেছে,‘পাপ-পুণ্য’তে আরও অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, মামুনুর রশিদ, গাউসুল আলম শাওন, আফসানা মিমি ও ফারজানা চুমকিসহ অনেকে। তবে সিনেমাটির নায়িকার নাম শুটিং শেষ হওয়ার পর জানা যাবে বলে জানিয়েছেন পরিচালক।

এদিকে এই সিনেমার মাধ্যমে ১০ বছর পর চলচ্চিত্রে ফিরছেন আফসানা মিমি। সবশেষ ২০০৯ সালে হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে মোরশেদুল ইসলামের ‘প্রিয়তমেষু’ সিনেমায় অভিনয় করেছিলেন মিমি।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/26/1566798371432.jpg

‘স্বপ্নজাল’ সিনেমার ১০ বছর আগে প্রথম ‘মনপুরা’ সিনেমা নির্মাণ করে সাড়া ফেলেছিলেন পরিচালক গিয়াস উদ্দিন সেলিম।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র