নাপিত-রাঁধুনি নিয়ে কাতারে পা রেখেছে আর্জেন্টিনা

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 08:33:38

দরজায় কড়া নাড়ছে ফুটবল বিশ্বকাপ। এরই মধ্যে আর্জেন্টাইন দলের একাংশ পৌঁছে গেছে কাতারে। কিছু শীর্ষ কর্মকর্তা, ডাক্তার, থেরাপিস্ট, রাঁধুনি ও তাদের সহকারীরা সঙ্গী হয়েছে সফরে। এমনকি নাপিতও সঙ্গে নিয়ে কাতারে পা রেখেছে আলবিসেলেস্তেরা। 

৫০ সদস্যের সেই বহরে আছেন কোচ লিওনেল স্কালোনিসহ কোচিং স্টাফরা। সঙ্গে রয়েছেন আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ক্লদিও তাপিয়াও। খেলোয়াড়দের মধ্যে কেবল আছেন ফ্র্যাঙ্কো আরমানি।

বিশ্বকাপ মাঠে গড়়ানোর আগে আর্জেন্টিনার ম্যাচ আছে একটি। আবুধাবিতে স্বাগতিকদের বিরুদ্ধে লড়াই করবেন লিওনেল মেসিরা। সেখানেই পুরো দল মিলিত হবে।

অন্য দিকে আর্জেন্টিনার ছয় হাজার সমর্থকের ওপর জারি হয়েছে বিশ্বকাপে কঠোর নিষেধাজ্ঞা। কাতার বিশ্বকাপের কোনো ম্যাচে মাঠে প্রবেশ করতে পারবেন না তারা। আজ মঙ্গলবার বুয়েন্স আয়ার্স সিটি সরকারের পক্ষ থেকে বিবৃতি দিয়ে বিষয়টি জানানো হয়েছে। মূলত এই ছয় হাজার সমর্থকের বিরুদ্ধে আগে থেকেই সহিংসতা ও খাবার বিল বকেয়া রাখার অভিযোগ রয়েছে।

'সি’ গ্রুপে আর্জেন্টিনার সঙ্গে আছে সৌদি আরব, মেক্সিকো ও পোল্যান্ড। ২২ নভেম্বর সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে পথচলা শুরু করবে ১৯৮৬ সালের চ্যাম্পিয়নরা।

এ সম্পর্কিত আরও খবর