আবারও বিএনপির ১৮ নেতাকর্মী বহিষ্কার

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 08:35:31

দলীয় সিদ্ধান্ত অমান্য করে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করায় বিএনপির বিভিন্ন পর্যায়ের ১৮ নেতাকর্মীকে বহিষ্কার করেছে দলটি। এর আগে দফায় দফায় উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করায় সারাদেশে দেড় শতাধিক নেতাকর্মীকে বহিষ্কার করা হয়।

শনিবার (১৬ মার্চ) বিকালে দলের সহ দফতর সম্পাদক মো. তাইফুল ইসলাম টিপু সাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ সিদ্ধান্ত জানানো হয়।

বহিষ্কৃতরা হলেন, চট্টগ্রাম হাটহাজারী উপজেলা বিএনপির সদস্য সৈয়দ মোস্তফা আলম মাসুম, পিরোজপুর জেলা বিএনপির সদস্য ফায়জুল কবির তালুকদার, নাজিরপুর উপজেলা শাখা মহিলা দলের সাধারণ সম্পাদক সেলিনা বেগম ও নেছারাবাদ উপজেলা জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি জাহানারা বেগম।

দিনাজপুর জেলা বিএনপির সদস্য ও জেলা মহিলা দলের সহ সভাপতি সাহিদা খাতুন, ফুলবাড়ি উপজেলা মহিলা দলের সাধারণ সম্পাদক হাসনা বেগম, বিরামপুর উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন, বিরামপুর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড. মঞ্জুর রশিদ রতন, বিরামপুর উপজেলা মহিলা দলের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম বানু, বিরামপুর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল হাইকে বহিষ্কার করা হয়েছে।

এছাড়াও নবাবগঞ্জ উপজেলা মহিলা দলের সভাপতি লিপি বেগম, সাধারণ সম্পাদক শাবানা বেগম, জেলা বিএনপির সদস্য ও কাহারোল উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক হবিবর রহমান হবি, জেলা মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদক ফিরোজা বেগম সোনা, খানসামা উপজেলা বিএনপির সদস্য এটিএম সুজাউদ্দিন শাহ লুহিন, হাকিমপুর উপজেলা মহিলা দলের সভাপতি পারুল নাহার, জেলা মহিলা দলের সদস্য আক্তারা চৌধুরী ও  হাকিমপুর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ওয়াহেদুর রহমান রিপনকে দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর