জাতীয়তাবাদী মহিলা দলের সম্মেলন অনুষ্ঠিত

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2024-03-11 14:39:38

ঢাকা মহানগর দক্ষিণের জাতীয়তাবাদী মহিলা দলের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১ মার্চ) সকাল ১১ টায় নয়াপল্টনের ভাসানী ভবনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য সেলিনা রহমানসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

সম্মেলনে জাতীয়তাবাদী মহিলা দলের নেত্রীরা সরকারের বিভিন্ন কর্মকাণ্ডের সমালোচনা করে বলেন, আন্তর্জাতিক নারী দিবসে আমাদের গণতান্ত্রিক অধিকার হরণ করে সরকার তার নড়বড়ে অবস্থানের কথা জানান দিয়েছে। সরকার জাতীয়তাবাদী মহিলা দলকে ভয় পায়। এসময় নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি, জ্বালানির দাম বৃদ্ধির সমালোচনা করেন বক্তারা।

জাতীয়তাবাদী মহিলা দলে সভাপতি আফরোজা আব্বাস বলেন, জাতীয়তাবাদী মহিলা দল শহীদ জিয়া ও খালেদা জিয়ার আদর্শে চলে৷ আমরা মানুষের অধিকার আদায়ে কাজ করি। আমরা সময়ের সঙ্গে দেশের কল্যাণে নিযুক্ত থাকি। আমাদের চলার এই পথ স্বৈরাচারী আওয়ামী লীগ রুখে দিতে চায়। এভাবে আমাদের দাবানো যাবে না।

তিনি বলেন, শুধু ঢাকা মহানগর দক্ষিণ নয়, সারাদেশের মহিলা দলের নেতৃবৃন্দকে সজাগ থাকতে হবে। এই সম্মেলনের মাধ্যমে আমরা জানাতে চাই আমরা সংগঠিত। আমরা দুর্বার গতিতে এগিয়ে যেতে যাই।

অনুষ্ঠানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিনা রহমান বলেন, কোন চোখ রাঙানিকে ভয় পাওয়া চলবে না। নারীদের ঐক্যবদ্ধ থেকে সংগ্রামের পথে হাঁটতে হবে। যতদিন না আমাদের এক দফা দাবি আদায় হয়। ততদিন আমরা সবাই রাজপথে থাকব, এটাই আমাদের প্রত্যাশা।

এ সম্পর্কিত আরও খবর