উন্নয়ন করে দেখিয়ে দিতে চাই: প্রতিমন্ত্রী শফিক

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট | 2024-01-20 00:59:00

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী এবং সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, ‘দেশে উন্নয়ন করে দেখিয়ে দিতে চাই উন্নয়ন কত প্রকার ও কি কি।’

শুক্রবার (১৯ জানুয়ারি) রাতে সিলেটের বিশ্বনাথ পৌর শহরের প্রবাসী চত্বরে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শফিকুর রহমান চৌধুরী বলেন, আপনারা আমাকে ৭ জানুয়ারি নৌকা প্রতীকে বিপুল ভোটে বিজয়ী করে ছিলেন। আমিও আপনাদেরকে প্রতিশ্রুতি দিয়েছিলাম ১০ বছর পিছিয়ে যাওয়া আসনে উন্নয়ন করবো। তাই সারাদেশের ন্যায় সিলেট-২ আসনে উন্নয়ন করে দেখিয়ে দিতে চাই উন্নয়ন কত প্রকার ও কি কি।

প্রতিমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার হিসেবে আমাকে প্রতিমন্ত্রীর দায়িত্ব দিয়েছেন। এমপি-মন্ত্রী বড় কথা নয়, যতদিন বেঁচে থাকব আপনাদের শফিক হয়েই মানুষের কল্যাণে কাজ করে যাব। এই দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করতে চাই। আমরা আর উন্নয়ন বঞ্চিত থাকবো না। অতি দ্রুত দুই উপজেলার প্রতিটি রাস্তা অগ্রাধিকার ভিত্তিতে সংস্কার করা হবে। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে দেশের প্রতিটি নাগরিককে আধুনিক, স্মার্ট ও আত্মনির্ভরশীল হতে হবে। সরকারও দেশের প্রত্যেক নাগরিককে স্মার্ট করে গড়ে তুলতে কাজ শুরু করেছে। সকলের চেষ্টা, সততা ও কর্মদক্ষতা এবং সরকারের সুদূর প্রসারী চিন্তা ভাবনা ও সুযোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে নিতে হবে। তাই আমরা দেশকে এগিয়ে নিতে হলে একেকজন রেমিটেন্স যোদ্ধা হয়ে কাজ করতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী এবং পৌরসভা আ.লীগের যুগ্ম আহ্বায়ক আলতাব হোসেনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জোলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, নাজনীন হোসেন, যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ-সভাপতি হরমুজ আলী, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট আব্বাস উদ্দিন, সদস্য এএইচএম ফিরোজ আলী প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর