সব ষড়যন্ত্র মোকাবিলা করে দেশের মানুষ ভোট দিতে যাবেন: বিপ্লব বড়ুয়া

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-01-06 12:13:26

মানুষ হত্যা, ট্রেনে আগুন দিয়ে ভোটারদের ভীতি প্রদর্শন করা হচ্ছে, যা ফৌজদারি অপরাদের শামিল। মানুষ নির্ভয়ে ভোট কেন্দ্রে যেতে চায়। সব ষড়যন্ত্র মোকাবিলা করে দেশের মানুষ ভোট দিতে যাবেন বলে মন্তব্য করেছেন আওয়ামী দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

শনিবার (৬ জানুয়ারি) রাজধানীর আগারগাঁও নির্বাচন ভবনে আওয়ামী লীগের ৭ সদস্যের প্রতিনিধি দল সচিব বরাবর গতকালকের ট্রেনে নাশকতার বিষয় নিয়ে অভিযোগ জানাতে আসেন।

দলটির দফতর সম্পাদক বলেন, নির্বাচনকালীন সময়ে নির্বাচন বিরোধী কর্মকাণ্ড করছে বিএনপি-জামায়াত। ট্রেনে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারছে। ভোটারদের মনে ভীতি সৃষ্টি করছে। এ ব্যাপারে কার্যকর ভূমিকা নিতে কমিশনকে আবেদন জানানো হয়েছে।

তিনি বলেন, মানুষ হত্যা, ট্রেনে আগুন দিয়ে ভোটারদের ভীতি প্রদর্শন করা হচ্ছে। মানুষ নির্ভয়ে ভোট কেন্দ্রে যেতে চায়। সব ষড়যন্ত্র মোকাবিলা করে দেশের মানুষ ভোট দিতে যাবেন। তাদের অভিযোগ খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন কমিশন বলে জানান তিনি।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম বলেন, ভোটকেন্দ্রে যাওয়া বিরত রাখতে ভীতির সৃষ্টি করছে বিএনপি, জামায়াত। যে নাশকতা সৃষ্টি করছে এটি ফৌজদারি অপরাধ। তারা মশাল মিছিল করছেন।চোরাগুপ্ত হামলা করছেন। মানুষকে গণতান্ত্রিক প্রক্রিয়া থেকে বিরত রাখতে চায়। মানুষ এই ষড়যন্ত্র প্রতিহত করতে চায়।

এ সম্পর্কিত আরও খবর