‘ব্যালটের মাধ্যমে ভোটাররা নির্বাচন বানচালের ষড়যন্ত্র রুখে দিবে’

আওয়ামী লীগ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাতক্ষীরা | 2024-01-03 17:58:44

আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটাররা ব্যালটের মাধ্যমে নির্বাচন বানচালের দেশি-বিদেশি সকল ষড়যন্ত্র রুখে দিবে বলে মন্তব্য করেছেন সাতক্ষীরা-৩ (দেবহাটা, আশাশুনি ও কালিগঞ্জ আংশিক) আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক।

বুধবার (৩ জানুয়ারি) দিনব্যাপী আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নে নির্বাচনী গণসংযোগ ও প্রচারণাকালে বিকেলে গদাইপুর কাছারিবাড়িতে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এ কথা বলেন।

সাবেক স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, সাংবিধানিক প্রক্রিয়ার নির্বাচনকে বাধাগ্রস্তের অগ্রহণযোগ্য আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি-জামায়াতসহ তাদের সহযোগীরা এখন সন্ত্রাসের পথ বেঁছে নিয়েছে। তারা জনগণের ভোটে নয়, অগ্নিসন্ত্রাস, খুন আর জ্বালাও-পোড়াও আন্দোলনে বিশ্বাসী। যখনই তারা বুঝতে পেরেছে দেশের মানুষ আর তাদের চায়না, তখনই তারা নির্বাচন বানচালের ষড়যন্ত্র এবং মানুষ খুনের পরিকল্পনায় মেতেছে। স্বাধীনতার পর তারা যতোবারই রাষ্ট্রীয় ক্ষমতায় এসেছে, মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে সাধারণ মানুষের সাথে কেবলই বিশ্বাস ঘাতকতা ও প্রতারণা করেছে। পক্ষান্তরে জননেত্রী শেখ হাসিনা যখনই প্রধানমন্ত্রী হয়ে এ দেশের হাল ধরেছেন দেশকে সারা বিশ্বের মাঝে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন।

তিনি আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ প্রতিশ্রুতিতে নয়, কাজে বিশ্বাসী। জননেত্রী শেখ হাসিনা মানুষের ঘরে ঘরে বিদ্যুৎ, চিকিৎসা সেবা, কৃষি উপকরণ পৌঁছে দিয়েছেন। সারাদেশে পাঁচ শতাধিক মডেল মসজিদ নির্মাণ করে দিয়েছেন। পদ্মাসেতু, মেট্রোরেল, রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল সহ অসংখ্য মেগা প্রকল্প বাস্তবায়ন করেছেন। দেশের কয়েক লাখ গৃহহীন ও ভূমিহীন পরিবারকে মাথা গোজার ঠাঁই করে দিয়েছেন। তথ্য ও প্রযুক্তিগত সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিয়েছেন। সারাদেশের কোটি কোটি কোমলমতি শিক্ষার্থীদের হাতে বছরের প্রথম দিনেই নতুন বই এবং বাবা-মায়ের মুঠোফোনে উপবৃত্তির টাকা পৌঁছে দিচ্ছেন। 

এসময় তিনি দেশের চলমান উন্নয়নের স্বার্থে ৭ জানুয়ারি আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে বিজয়ী করে নির্বাচন বানচালের ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি-জামায়াত ও তাদের সহযোগীদের দাতভাঙা জবাব দিতে সকল শ্রেণি-পেশার মানুষের প্রতি আহবান জানান।

জনসভায় আশাশুনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুম্ভচরণ মন্ডল, এমপি পুত্র আইসিটি প্রকৌশলী জিয়াউল হক সুমন, খাজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিমসহ কয়েক হাজার ভোটার উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর