‘বিদেশিদের থাবায় কিছু আসে যায় না, সংবিধান অনুযায়ী নির্বাচন’

বিবিধ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ফেনী | 2023-11-28 16:25:59

সংবিধান অনুযায়ী দেশে নির্বাচন হচ্ছে বলে মন্তব্য করে ফেনী-১ আসনের সংসদ সদস্য ও জাসদ (ইনু) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরীন আখতার বলেছেন, বিদেশিদের থাবায় কিছু যায় আসে না।

মঙ্গলবার (২৮ নভেম্বর) ফেনীর ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে ফেনী-১ আসনের (ফুলগাজী-পরশুরাম-ছাগলনাইয়া) সংসদ সদস্য প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিতে এসে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

শিরীন আখতার বলেন, নির্বাচন অংশগ্রহনমূলক যাতে হয় সে বিষয়ে আমরা বলেছি। ইতিমধ্যে আওয়ামী লীগ, জাসদ ও জাতীয় পার্টি তাদের প্রার্থী ঘোষণা করেছে। তারই অংশ হিসেবে আমি ফেনী-১ আসনে জাসদ থেকে মনোনয়ন ফরম জমা দিয়েছি।

সাংবাদিকদের এক প্রশ্নে তিনি বলেন, আওয়ামী লীগের সঙ্গে জোটবদ্ধ নির্বাচনের বিষয়ে আমাদের মধ্যে আলোচনা হচ্ছে, সমঝোতা হচ্ছে। মনোনয়ন ফরম জমা দেওয়া শেষ হলে জোটবদ্ধ নির্বাচনের বিষয়ে সিদ্ধান্ত জানানো হবে।

তিনি আরও বলেন, এখন পর্যন্ত নির্বাচন নিয়ে কোনো শঙ্কা নেই। কারণ বিএনপি-জামায়াত দেশে যেভাবে হরতাল অবরোধ দিচ্ছে এতে জনজীবনে কোন প্রভাব ফেলতে পারেনি। তবে কোথাও কোথাও বিএনপি-জামায়াত অগ্নিসন্ত্রাস করছে, নাশকতা করছে। আমরা স্পষ্ট বলেছি এ সমস্ত অপকর্মের মোকাবিলা করেই আমরা নির্বাচনের দিকে যাবো।

এসময় জাসদের ফেনী জেলা সভাপতি নুরুল আমিন, ছাগলনাইয়া উপজেলা সভাপতি মুক্তিযোদ্ধা আবদুল হাই, সাধারণ সম্পাদক রেজাউল করিম সোহাগ, ডাক্তার অমিত মনোশিজসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর