নাশকতার অভিযোগে বিএনপির কেন্দ্রীয় নেতা গ্রেফতার

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাজীপুর | 2023-11-24 17:35:00

গাড়িতে অগ্নিসংযোগ ও নাশকতার অভিযোগে বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. এস এম রফিকুল ইসলাম বাচ্চু (৫৭)কে গ্রেফতার করেছে গাজীপুর র‌্যাব-১।

শুক্রবার (২৪ নভেম্বর) দুপুর ২টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে তাকে গাজীপুর মহানগরীর ধীরাশ্রম এলাকা থেকে গ্রেফতার করা হয়। ডা. এস এম রফিকুল ইসলাম বাচ্চু গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ি গ্রামের মোঃ শামসুদ্দিনের ছেলে।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. এস এম রফিকুল ইসলাম বাচ্চু দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৩ শ্রীপুর সংসদীয় আসনে সম্ভাব্য প্রার্থী হিসাবে এলাকায় প্রচার প্রচারণা চালিয়েছেন। নির্বাচনে বিএনপি অংশ নিলে বিএনপি থেকে তার মনোনয়ন পাওয়ার সম্ভাবনা বেশি ছিল।

গাজীপুর র‌্যাব-১ পোড়াবাড়ী স্পেশালাইজড কোম্পানী কমান্ডার মেজর ইয়াসির আরাফাত হোসেন তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত ডা. এস এম রফিকুল ইসলাম বাচ্চু গাজীপুর জেলার শ্রীপুর থানা এলাকায় গাড়ীতে অগ্নিসংযোগ ও বিস্ফোরক মামলার প্রধান আসামি। গোপন সংবাদের ভিত্তিতে প্রাপ্ত তথ্যের মোতাবেক অভিযান চালিয়ে বিএনপির এ কেন্দ্রীয় নেতাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে পরবর্তী আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন।



এ সম্পর্কিত আরও খবর