জাতীয় নির্বাচনে দেশের রির্জাভে কোন ঘাটতি দেখা দিবে না: পরিকল্পনা মন্ত্রী

আওয়ামী লীগ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সুনামগঞ্জ | 2023-11-08 14:51:53

পরিকল্পনা মন্ত্রী ও সংসদ সদস্য এম এ মান্নান বলেন, জাতীয় নির্বাচনে দেশের রির্জাভে কোন ঘাটতি দেখা দিবে না। বরং নির্বাচনে দেশে অর্থনীতির আরও উন্নতি হবে। কারণ নির্বাচন আসলেই প্রার্থীরা বেশি বেশি টাকা খরচ করে। তবে দেশের রির্জাভ কখনও বাড়ে, কখনও কমে। সেটা নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই। রির্জাভের ঘাটতি দেখা দিলে ম্যানেজ করতে হবে। আর সেই বুদ্ধি এবং সক্ষমতা সরকারের আছে।

বুধবার (৮ নভেম্বর) দুপুরে সুনামগঞ্জের শান্তিগঞ্জের আব্দুল মজিদ কলেজের হল রুমে গরীব অসহায় মানুষদের মধ্যে পরিকল্পনা মন্ত্রী স্বেচ্ছাতহবিল থেকে অর্থ বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি এ সব কথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত দেশে অশান্তি সৃষ্টি করছে। দিনে-দুপুরে হরতাল অবরোধের নামে বাসে-ট্রাকে আগুন দিচ্ছে। তাদেরকে অনুরোধ দয়া করে যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রাকে আগুন দিবেন না, তাহলে দেশে নিত্যপণ্যের দাম আরও বাড়বে। 

জাতীয় নির্বাচন প্রসঙ্গে মন্ত্রী আরও বলেন, নির্বাচনে আসুন সমস্যা নেই। দেশে অশান্তি সৃষ্টি করে, দেশের সম্পদ নষ্ট করা ভালো কাজ নয়। আগুন লাগিয়ে দেশে অশান্তি সৃষ্টি করে নির্বাচন বন্ধ করা যাবে না। বিএনপিকে অনুরোধ নির্বাচনের মাঠে আসুন, মাঠে খেলা হবে আর সেই খেলায় রেফারি থাকবে নির্বাচন কমিশন।

এসময় উপস্থিত ছিলেন, শান্তিগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা সুকান্ত শাহা।

এ সম্পর্কিত আরও খবর