সংবিধান অনুযায়ী আওয়ামী লীগের অধীনেই নির্বাচন হবে: হানিফ

আওয়ামী লীগ, রাজনীতি

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-30 05:55:01

শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে কিন্তু বিএনপি নেতারা লাফালাফি করে বক্তব্য দিচ্ছেন। যেন বিদেশিরা তাদের ক্ষমতায় বসিয়ে দেবে। এদেশের মানুষ উন্নয়ন চায়, শান্তি চায়। যেটা বিএনপি দিতে পারবে না। ৫ শ ১ হাজার লোক নিয়ে লাফায়ে সরকারের কিছু করা যাবে না।

শনিবার (১০ জুন) বিকালে মাগুরার শ্রীপুরের লাঙ্গলবাঁধ মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে মাগুরা ওয়াপদা মোড়-কুষ্টিয়া আঞ্চলিক সড়ক ও লাঙ্গলবাঁধ টু পাংশা ব্রীজের কাজ পরিদর্শন উপলক্ষে জনসভায় প্রধান অতিথির বক্তব্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া ১ আসনের সংসদ সদস্য মাহবুব-উল আলম হানিফ একথা বলেন।

তিনি বলেন, ২০২৯ সালের পরে ক্ষমতায় যেতে পারবেন কিনা সেটা ভাবেন। তার আগ পর্যন্ত শেখ হাসিনা ক্ষমতায় থাকবে। ততদিন পর্যন্ত শেখ হাসিনা দেশের মানুষের সাথে কাজ করে যাবে। আপনাদের নেতা হাওয়া ভবন করে দেশের টাকা বিদেশে পাচার করেছেন। এখন বিদেশে তিনি। দেশের মানুষের আর কাজ নেই একজন দণ্ডপ্রাপ্ত আসামি, দুর্নীতিবাজকে ক্ষমতায় বসাবে? সংবিধান অনুযায়ী বর্তমান সরকারের আমলে নির্বাচন হবে।

শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী ২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম, মাগুরা ১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর, ঝিনাইদহ ১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই, কুষ্টিয়া ৪ আসনের সংসদ সদস্য সেলিম আব্দুল জর্জ, মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি আ.ফ.ম আব্দুল ফাতাহ, বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, গোয়ালন্দ পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর