শেখ হাসিনা আমার বোন: কাদের সিদ্দিকী

বিবিধ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, টাঙ্গাইল | 2023-09-01 03:17:20

কৃষক শ্রমিক জনতালীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বলেছেন, শেখ হাসিনা আমার বোন, তার অসম্মান হোক এরকম কোন কাজ আমি করবো না।

শনিবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় টাঙ্গাইলের সখীপুর উপজেলার হামিদপুর গণ উচ্চ বিদ্যালয় মাঠের বিশাল জনসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমি বঙ্গবন্ধুর রাজনীতি করি, শেখ হাসিনা আমার বোন। আমি তার সঙ্গে রাজনৈতিক তর্কাতর্কি করতে পারি, কিন্তু তার সম্মানহানি হোক এটা আমি করতে পারি না। কোনদিন করবোও না। বঙ্গবন্ধুর মেয়ে শেখ হাসিনা যদি বজর্রকে ভাই মনে করতে পারে তাহলে আব্দুল আলীর ছেলে বর্জ্র কি শেখ হাসিনাকে বোন মনে করতে পারে না?

হ্যা, আমার বয়স হয়েছে। বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদ আমি যেভাবে করতে পেরেছি আজকে আমি নিশ্চই শেখ হাসিনার জন্য এতো কিছু করতে পারবো না কিন্তু আমি কারো সাথে হাত মিলিয়ে শেখ হাসিনার সম্মানহানি করতে যাবো না, বলেন তিনি।

কাকড়াজান ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি দেলুয়ার হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন,কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীরপ্রতীক, সদস্য শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, জেলা কমিটির সহ-সভাপতি বীর আব্দুল হালিম সরকার লাল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এটিএম সালেক হিটলু, সখীপুর উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আব্দুস ছবুর খান, কালিহাতি উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি ইথার সিদ্দিকী প্রমুখ।

অনুষ্ঠান উপস্থাপনা করেন কাকড়াজান ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ।

এ সম্পর্কিত আরও খবর