সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক পংকি, সদস্য সচিব মিফতাহ

বিএনপি, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট | 2023-09-01 07:31:41

আব্দুল কাইয়ুম জালালি পংকিকে আহ্বায়ক ও মিফতাহ সিদ্দিকীকে সদস্য সচিব করে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সিলেট মহানগর শাখার আহ্বায়ক কমিটি অনুমোদন করা হয়েছে।

বুধবার (২৯ সেপ্টেম্বর) বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ২৯ সদস্য বিশিষ্ট এই কমিটি অনুমোদন করেন।

নতুন আহ্বায়ক কমিটির সদস্য সচিব মিফতাহ সিদ্দিকী বার্তা২৪.কম-কে এ তথ্য নিশ্চিত করেছেন।

আব্দুল কাইয়ুম জালালি পংকি সিলেট মহানগর বিএনপির গত কমিটির সহ-সভাপতি ও মিফতাহ সিদ্দিকী সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে ছিলেন।

কমিটির যুগ্ম আহ্বায়করা হলেন- হুমায়ন কবির সাহিন, ফরহাদ চৌধুরী শামীম, রেজাউল হাসান কায়েস লােদী, জিয়াউর গনি আরেফিন জিল্লু, অ্যাড. হাবিবুর রহমান, সৈয়দ মেসবাউদ্দিন, বাবু সুদীপ রঞ্জন সেন বাপ্পু, ইমদাদ হােসেন চৌধুরী, অ্যাড. রােকসানা বেগম শাহনাজ এবং সদস্যরা হলেন নাসিম হােসেন, জিয়াউল হক জিয়া, আব্দুর রহিম, আমির হােসেন, বাবু নিহার রঞ্জন দে, আব্দুল আলিম দিপক, নজীবুর রহমান নজীব, অ্যাড. আতিকুর রহমান সাবু, মাহবুব কাদির শাহি, সৈয়দ তৌফিকুল হাদী, মুকুল আহমেদ মাের্শেদ, হুমায়ন আহমেদ মাসুক, আক্তার রশিদ, নুরুল আলম সিদ্দিকী খালেদ, আফজাল হােসেন, শামীম মজুমদার, মতিউল বারী খোরশেদ ও আবুল কালাম।

সবশেষ ২০১৬ সালের ৭ জানুয়ারি সম্মেলনের মাধ্যমে সিলেট মহানগর বিএনপির কমিটি গঠন করা হয়। এতে সভাপতি পদে নাসিম হোসেইন ও সাধারণ সম্পাদক পদে বদরুজ্জামান সেলিম নির্বাচিত হন।

২০১৮ সালে সিলেট সিটি করপোরেশন নির্বাচনে দলের সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হয়েছিলেন সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম। তখন তাকে দল থেকে বহিষ্কার করা হয়। তার অবর্তমানে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন আজমল বখত সাদেক।

এ সম্পর্কিত আরও খবর