গাজীপুরে নাশকতার ষড়যন্ত্রের অভিযোগে বিএনপি নেতা গ্রেফতার

, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-01-12 21:16:07

ঢাকা: গাজীপুর নির্বাচনে নাশকতার অভিযোগে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মেজর (অব.) মিজানুর রহমান মিজানকে গ্রেফতার করা হয়েছে।

গুলশান-এক এলাকার ৮ নম্বর রোডের ১০ নম্বর বাসা থেকে গ্রেফতার করা হয়েছে এই বিএনপি নেতাকে। গতকাল রাত তিনটায় তাকে গ্রেফতার করা হয়। এ সংক্রান্ত দুটি অডিও ক্লিপও জব্দ করেছে পুলিশ। এসব তথ্য জানা যায় বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদারের কাছ থেকে।

অডিও ক্লিপ দুটি কন্সপিরেসি লিক নামক একটি ইউটিউব চ্যানেলে পাওয়া যায়। অডিওতে মেজর (অব.) মিজানুর রহমান মিজানের সাথে কথা বলছিলেন আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের যুবদলের স্থানীয় নেতা সাইফুল।

গ্রেফতার করার জন্য পুলিশ যখন বিএনপির কেন্দ্রীয় কমিটির এই নেতার বাসায় ঢোকেন তখন তিনি ফেসবুক লাইভে ছিলেন বলে জানা যায় পুলিশ সূত্রে। তবে এ বিষয়ে মুখ খুলতে নারাজ মিজানুর রহমানের পরিবার।

সাবেক এই সেনা কর্মকর্তাকে পুলিশ নয় ডিবি  পুলিশ গ্রেফতার করেছে বলে জানিয়েছেন গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উত্তর বিভাগের উপকমিশনার মশিউর রহমান বলেন, তার বিরুদ্ধে আইসিটি অ্যাক্টে মামলা হচ্ছে। মিজানুর রহমানের বিরুদ্ধে বিভিন্ন সময় একাধিক মামলা হয়েছে।

 

এ সম্পর্কিত আরও খবর