ময়মনসিংহে স্বামীকে শ্বাসরোধে হত্যার অভিযোগে স্ত্রী গ্রেফতার

ময়মনসিংহ, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-08-28 18:58:10

ময়মনসিংহ নগরীর আকুয়া এলাকায় স্বামীকে শ্বাসরোধে হত্যা করার অভিযোগে স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৪ জুন) বিকালে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, প্রথম স্ত্রীর সাথে যোগাযোগ করায় ঘুমের মাঝে শ্বাসরোধ করে স্বামী শফিকুল ইসলাম সবুকে হত্যা করা হয়। এ ঘটনায় বৃহস্পতিবার (১৩ জুন) রাতে আকুয়া হাবুন বেপারীর মোড় এলাকার বাসা থেকে নিহতের দ্বিতীয় স্ত্রী আফরোজা শেখ ইতিকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, নিহত শফিকুল ইসলাম দুইটি বিয়ে করেন। প্রথম স্ত্রী মাহমুদার ঘরে একটি ছেলে সন্তান আছে। তিনি প্রথম স্ত্রীকে রেখে পরকীয়ায় লিপ্ত হয়ে ইতিকে তার আগের স্বামীর ঘর থেকে নিয়ে এসে বিয়ে করেন। শর্ত ছিল আগের স্ত্রীকে তালাক দেবেন।

এরপর থেকে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে অন্য জায়গায় থাকা শুরু করেন সবু। তবে প্রথম স্ত্রীকে তালাক না দিয়ে লুকিয়ে প্রথম স্ত্রীর সাথে যোগাযোগ রাখেন। দ্বিতীয় স্ত্রী এ নিয়ে তাকে প্রায় সময় গালাগালি করতেন।

গত সোমবার (১০ জুন) শফিকুল ইসলাম গোপনে প্রথম স্ত্রীর কাছে যান। দ্বিতীয় স্ত্রী তার প্রথম স্ত্রীর বাড়িতে গিয়ে তার স্বামীকে দেখতে পান। এ নিয়ে ইতি ভীষণ ক্ষিপ্ত হন।

শফিকুল ইসলাম রাতে বাসায় এসে ঘুমিয়ে পড়লে পরিকল্পনা মোতাবেক ওড়না দিয়ে স্বামীর গলা পেঁচিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করেন ইতি। পরে ভোর রাতে বিছানার চাদর দিয়ে পেঁচিয়ে টেনে নিয়ে পাশের পুকুরে লাশ রেখে আসেন।

এর তিনদিন পর বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরে সেখান থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ঐদিনই দ্বিতীয় স্ত্রী ইতি সহ অজ্ঞাতনামা দুই থেকে তিনজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের হয়।

এ সম্পর্কিত আরও খবর