রাজবাড়ী জেলা প্রশাসকের আর্থিক অনুদান পেলেন সেই মুবিন

, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-09-01 00:17:07

টাকার অভাবে মেডিকেল কলেজে পড়া অনিশ্চিত রাজবাড়ীর বালিয়াকান্দির কে এম এ মবিন হোসেন মুবিনকে আর্থিক অনুদান দিয়েছে রাজবাড়ী জেলা প্রশাসন।

সোমবার (২৯ মে) দুপুরে মুবিনের হাতে ১০ হাজার টাকার চেক তুলে দেন জেলা প্রশাসক (ডিসি) আবু কায়সার খান।

জেলা প্রশাসকের কার্যালয়ে এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সূবর্ণা রাণী সাহা, বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার রফিকুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানা, মুবিনের বাবা মো: মোক্তার আলী প্রমূখ।

জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, মেধাবী শিক্ষার্থী মুবিন বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজে ভর্তি হয়েছে। তার কিছু আর্থিক সীমাবদ্ধতা রয়েছে। আমরা চেষ্টা করেছি তাকে কিছুটা আর্থিক সহযোগিতা করার জন্য। জেলা প্রশাসনের ঐচ্ছিক তহবিল থেকে তাকে আমরা ১০ হাজার টাকার আর্থিক অনুদান দিতে সক্ষম হয়েছি। বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসারও এলাকায় চেষ্টা করছেন সবার সহযোগিতা নিয়ে মুবিনকে আরো কিছু আর্থিক অনুদান প্রদানের জন্য।

প্রসঙ্গতঃ মুবিন ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজে ভর্তি হন। কিন্তু তাঁর দরিদ্র কৃষক বাবা কর্মক্ষম হওয়ায় লেখাপড়ার খরচ নিয়ে দিশেহারা হয়ে পড়েন সে। এ বিষয়টি নিয়ে বার্তা২৪.কমে একটি সংবাদ প্রকাশিত হলে বালিয়াকান্দি উপজেলা হেল্পলাইন নামের একটি সংগঠন মুবিনের পাশে দাঁড়ায় এবং অসংখ্য মানবিক মানুষ তার পাশে থাকার ইচ্ছাপোষণ করেন। তারই ধারাবাহিকতায় এবার মুবিনকে আর্থিক অনুদান দিলেন রাজবাড়ী জেলা প্রশাসক।

আরও পড়ুন:

https://barta24.com/details/national/177641/due-money-mubin-medical-education-uncertain

https://barta24.com/details/national/177721/baliakandi-upazila-helpline-next-mubin 

 

এ সম্পর্কিত আরও খবর